লেভেল প্লেয়িং ফিল্ড বজায় রেখে নির্বাচন করার সুযোগ দিন- সরোয়ার

নিজস্ব প্রতিবেদকঃ আগামী ৩০ই জুলাই বরিশাল সিটি কর্পোরেশনের চতুর্থ পরিষদের সিটি নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মনোনিত ধানের শীষের মেয়র প্রার্থী মজিবর রহমান সরোয়ার তার নির্বাচনী প্রচার প্রচারনা কালে বরিশালে কর্মরত ইলেক্টনিক্স ও প্রিন্ট মিডিয়া কর্মীদেরকে বলেন, বরিশাল সিটি নির্বাচনে ইভিএম পদ্বতি জনগনের কাছে বোধগম্য নয়।
তিনি আরো বলেন, এখনো বরিশাল সিটি নাগরীকরা শঙ্কার ভিতর রয়েছে বরিশালে বিভিন্ন ওয়ার্ডের ভোটারদের মাঝে নিরাপত্তাহীনতা কাজ করছে। যেখানে সরকার দলীয় বাহিনী হাতে পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা লাঞ্চিত হয় সেখানে কি করে ভোট নিরাপক্ষ ভাবে হবে তা নিয়ে প্রশ্ন থেকে যাচ্ছে।
আজ বৃহস্পতিবার সকাল ১১টায় প্রচন্ড কাঠফাটা শ্রাবনের রোদ্র মাথায় উপেক্ষা করে নগরীর পোর্টরোড থেকে তিনি গনসংযোগ শুরু করেন গনসংযোগকালে তার সাথে আরো ছিলেন লেবার পার্টির কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান,বরিশাল মহানগর বিএনপি সহ-সভাপতি মনিরুজ্জামান খান ফারুক, মহানগর বিএনপি ও সিটি মেয়র প্রার্থী মজিবর রহমানের মিডিয়া মুখপাত্র ও মহানগর যুগ্ম সম্পাদক আনায়ারুল হক তারিন,কেন্দ্রীয় ছাত্রদল নেত্রী আফরোজা খানম নাসরিন সহ বিভিন্ন ও স্থানীয় নেতা কর্মীবৃন্দ।
এসময় সরোয়ার আরো বলেন নির্বাচন কমিশন এখনো আমাদের জন্য নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড করে নাই।
আপনারা পত্রপত্রিকায় দেখছেন নির্বাচন চলাকালীন সময়ে কি করে সরকার দলীয় নৌকা প্রতীকের প্রার্থী মেডিকেল কলেজ হাসপাতালে সরকারী কর্মচারীদের নিয়ে মিটিং সমাবেশ করে তাহলে কোথায় নির্বাচন কমিশনের আদেশ মানা হচ্ছে।
নির্বাচন কমিশনের সবকিছু আইন আমাদের বেলায় তামিল করা হচ্ছে।
আমরা এখনো নির্বাচনের কাছে লেভেল প্লেয়িং ফিল্ড বজায় রেখে নির্বাচন করার সুযোগ দিন।
কেহ যদি মনে করে থাকে আমি নির্বাচনের মাঠ ছেড়ে দেব তাহলে ভুল করবে আমি নির্বাচনের শেষ রাত্র পর্যন্ত দেখব।
আর যদি কেহ ভোট কারচুপি করার চেষ্ঠা করে তা বরিশাল নগরবাশীকে সাথে নিয়ে প্রতিরোধ করা হবে।
পরে সরোয়ার নগরীর পোর্টরোড,হাটখোলা সহ বিভিন্ন এলাকায় গনসংযোগ করেন তিনি।
বিকালে নগরীর বগুড়া রোডে উঠান বৈঠক করেন সেখানে ধানের শীষের মেয়র প্রার্থী মজিবর রহমানের সরোয়ারের সমর্থনে বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী ও স্থায়ী কমিটির সদস্য আবদুল্লাহ আল নোমান,সাবেক আইন প্রতিমন্ত্রী ব্যারিস্টার শাহজাহান ওমর, বিএনপি কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান সাবেক প্রতি মন্ত্রী বেগম সেলিমা রহমান সহ বিএনপি নেতৃবৃন্দ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *