সিটিজেন ফাউন্ডেশনের রানাপাশা ইউনিয়ন শাখার পূর্নাঙ্গ কমিটি গঠন

আরিফুর রহমান আরিফ।।

অরাজনৈতিক অলাভজনক ও স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন সিটিজেন ফাউন্ডেশনের রানাপাশা ইউনিয়ন শাখার পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (১৭ মে) সকালে সিটিজেন ফাউন্ডেশনের রানাপাশা ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দ পূর্নাঙ্গ কমিটির তালিকা কেন্দ্রীয় কমিটির নিকট হস্তান্তর করে।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির আহবায়ক ও সুপ্রিমকোর্টের আইনজীবি এডভোকেট মোঃ কাওসার হোসাইন,কেন্দ্রীয় সদস্য সচিব ইন্জিনিয়ার গোলাম মাওলা শান্ত,কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ মনির হোসেন,মোঃ আরিফুর রহমান পৌরকমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক গাজী আরিফুর রহমান,রানাপাশা ইইনিয়ন কমিটির সভাপতি ইমদাদুল হক সুজন,সিনিয়র সহ-সভাপতি আরিফুর রহমান রিপন,সহ-সভাপতি মোঃ কাওসার আলম,যুগ্ম সাধারণ সম্পাদক এম এ সাগর,দপ্তর সম্পাদক মোঃ উজ্জল,প্রচার ও প্রকাশনা সম্পাদক নাঈম মৃধা,সহ-সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম নয়ন,শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ শহীদুল ইসলাম প্রমূখ।

রানাপাশা ইউনিয়ন কমিটির সভাপতি ইমদাদুল হক সুজন বলেন যোগ্য ও সক্রিয় সদস্যদের অন্তর্ভূক্ত করে উপদেষ্টা পরিষদ ও নির্বাহী কমিটির পূনাঙ্গ তালিকা অনুমোদনের জন্য কেন্দ্রীয় কমিটির নিকট হস্তান্তর করা হয়েছে,আশাকরি খুব দ্রুত উক্ত কমিটি অনুমোদিত হবে।

এবিষয়ে সংগঠনের কেন্দ্রীয় কমিটির আহবায়ক বলেন ইতিপূবে কাউন্সিলের মাধ্যমে রানাপাশা ইউনিয়ন শাখার আংশিক কমিটি গঠন করা হয়েছে,কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক নবগঠিত আংশিক কমিটি কেন্দ্রীয় অনুমোদনের জন্য পূর্নাঙ্গ কমিটির তালিকা আজ কেন্দ্রীয় কমিটির নিকট হস্তান্তর করেছে,যথাযথ যাচাই বাচাই শেষে স্বল্প সময়ের মধ্যে কমিটির অনুমোদিত করে প্রকাশ ও প্রচার করা হবে।এর মাধ্যমে রানাপাশা ইউনিয়ন শাখা কমিটি আরো শক্তিশালী হবে এবং কার্যক্রম আরো গতিশীল হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *