আব্দুল্লাহপুর বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন আব্দুল্লাহপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি


মোঃ বাপ্পি, চরফ্যাশন (ভোলা)।

ভোলা জেলার চরফ্যাশন উপজেলা আওয়ামীলীগ সভাপতি, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্হায়ী কমিটির মাননীয় সভাপতি, আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, এমপি মহোদয় ও আব্দুল্লাহপুর ইউনিয়ন আওয়ামীলীগের পক্ষ থেকে আব্দুল্লাহপুর ইউনিয়নের সকল জনগনকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন মোঃ ইলিয়াস মাস্টার।

ইলিয়াস মাস্টার বলেন চরফ্যাশন উপজেলার সর্বস্তরের মুসলিমদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। আমি চরফয়াশন উপজেলাসহ সর্বস্তরের মুসলিমের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি।
তিনি আরো বলেন, এক মাস ব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলিম জাতির জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে ঈদুল ফিতর। ঈদুল ফিতরের উৎসব মুসলিম জাতি নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। এক মাস ব্যাপী রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষা ও সাধনার মধ্য দিয়ে ঈদুল ফিতরে আসে আনন্দঘন একটি মুহূর্ত।

দেশের চলমান ক্রান্তি-লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের ভাগ করে নিতে হবে। ঈদুল ফিতরের ভ্রাতৃত্ববোধ শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, নিষ্ঠার সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের ঐক্যবদ্ধ ভালোবাসায় পরিপূর্ণ সমাজ এবং দেশকে এগিয়ে নিতে একযোগে কাজ করা।

তিনি বলেন, বিশ্বব্যাপী করোনা মহামারীর আঘাতে এবছর হয়তো পূর্বের মত সবাইকে নিয়ে ঈদের আনন্দ ও উৎসব করা সম্ভব হবে না, তবুও আমরা যে যেখানেই যে ভাবেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটতম আত্মীয়সহ, স্বাস্থ্য বিধি ও সরকারি নির্দেশনা মেনে সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব।

করোনা মহামারিতে এখন সারাবিশ্বের মানুষের মাঝে বিরাজ করছে নিরানন্দ, ও আতঙ্ক। এ অদৃশ্য আততায়ী করোনার ছোবল থেকে মানুষকে রক্ষা করতে আমি মহান রাব্বুল আলামীনের নিকট দোয়া করি।

ইলিয়াস মাস্টার আরো বলেন, পবিত্র ঈদুল ফিতরে চরফ্যাশন উপজেলাসহ সারা বিশ্বের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা, আমি এই কামনা করে সকলকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা অভিনন্দন ও ঈদ মোবারক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *