বরিশালে খাসজমি প্রকৃত ভূমিহীনদের মাঝে বন্টনের দাবীতে সমাবেশ

নিজস্ব প্রতিবেদক: বরিশাল নগরীর রসুলপুর সহ সকল খাসজমি প্রকৃত ভূমিহীনদের মাঝে বন্টন করে দেওয়া সহ সরকারের খাসজমি বরাদ্দের ঘোষনার অপব্যবহার করে রসুলপুর চর সহ দেশের বিভিন্ন এলাকায় ভূমিহীনদের কাছ থেকে বদরুল-জাহেদ চক্রের চাঁদাবাজী আদায় করার প্রতিবাদে ও চিহ্নিত এই মানব পাচারকারী দূর্নীতিবাজ চক্রকে অভিলম্বে গ্রেপতার করার দাবী জানিয়ে নগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ কৃষক ফেডারেশন ও কিষানী সভা বরিশাল জেলা ও মহানগর কমিটি।
আজ বুধবার সকাল ১১টায় নগরীর অশ্বিনী কুমার টাউন হল চত্বরে বরিশাল জেলা সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ-সাধারন সম্পাদক কৃষক নেতা হারুন ভান্ডরীর সভাপতিত্বে সমাবেশ অনুষ্ঠিত হয়।
এসময় সমাবেশে বক্তব্য রাখেন জেলা সাধারন সম্পাদক মোঃ হালিম মোহরী,,কিষানী সভা বরিশাল জেলা সভানেত্রী ও কেন্দ্রীয় সহ-সভানেত্রী রেহানা বেগম মিতু,সাধারন সম্পাদিকা রেনু বেগম,প্রচার সম্পাদক মোঃ ইউসুফ আকন,বরিশাল মহানগর সদস্য মোসাঃ হাওয়া বেগম,জেলা সদস্য তাহের উদ্দিন মন্টু,জেলা সদস্য মঞ্জু বেগম ও কৃষানী নেত্রী ইয়াসমিন বেগম।
পরে অশ্বিনী কুমার টাউন হল চত্বর থেকে এক বিক্ষোভ মিছিল বের করে মিছিল নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পুনরায় টাউন হল চত্বরে এসে শেষ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *