মাদারীপুরে পৌর নির্বাচনে নৌকার পক্ষে গণসংযোগ করছেন কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সোহাগ

 

মুমতাজুল কবীর,মাদারীপুর প্রতিনিধি
আগামী ২৮ জানুয়ারী মাদারীপুর পৌর নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী খালিদ হোসেন ইয়াদ’র পক্ষে গণসংযোগ করছেন বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সোহাগ।
দলীয় সূত্রে জানা গেছে, গত তিনদিন ধরে মাদারীপুর পৌর শহরের বিভিন্ন ওয়ার্ডের এলাকা ও মহল্লায় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের সংগে নিয়ে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন সাইফুর রহমান সোহাগ।
বৃহস্পতিবার দুপুরে তিনি নেতাকর্র্মীদের নিয়ে শহরের ডিসি অফিসের সামনের গোলাবাড়ি ও চরমুগুরিয়ার বিভিন্ন এলাকায় শেখ হাসিনার উন্নয়নের নানা দিক তুলে ধরে ভোটারদের কাছে উন্নয়নের ও স্বাধীনতার চেতনার প্রতীক নৌকা মার্কায় ভোট চেয়ে দিনভর গণসংযোগ করেন।
কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক সোহাগ বলেন, এলাকার মানুষের সাথে কথা বলে আমরা বুঝতে পারছি, ২৮ তারিখের নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী গত দুই বারের সফল মেয়র খালিদ হোসেন ইয়াদ বিপুল ভোটে নির্বাচিত হবে বলে আমরা আশা করছি।
এসময় তার সঙ্গে ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক আবীর মাহমুদ ইমরান, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের আন্তজার্তিক বিষয়ক সম্পাদক এমরান খান, কুয়েত ছাত্রলীগের সভাপতি মনিরুল ইসলাম ও জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শাহাদাত হোসেন সোহাগসহ অন্যরা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *