বরিশালে এটিএন বাংলার বর্ষপূর্তি পালন

নিজস্ব প্রতিবেদকঃ “অবিরাম বাংলার মুখ” এই প্রতিপাদ্য নিয়ে বরিশালে বেসরকারী স্যাটেলাইট টিভি চ্যানেল এটিএন বাংলার ২১তম বর্ষ পূর্তি ও ২২তম পদাপর্ণ উপলক্ষে র‌্যালি,আলোচনা ও কেক কেটে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠান পালিত হয়েছে।
আজ রবিবার সকাল ১০টায় নগরীর অশ্বিনী কুমার টাউন হল চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করে বরিশাল এটিএন বাংলার স্টাপ রিপোটার হুমাউন কবীর।
বর্ষপূতি ও ২২তম পদাপর্ণ উপলক্ষে এটিএন বাংলার অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত থেকে র‌্যালি ও কেক কাটা অংশ গ্রহন করেন বরিশাল (২) বানারীপাড়া-উজিরপুর আসনের সংসদ সদস্য ও বরিশাল জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড. তালুকদার মোঃ ইউনুস (এমপি),এসময় অনুষ্ঠানে উপস্থিত থেকে আলোকিত করে তোলে আসন্ন বরিশাল সিটি কর্পোরেশনের বাংলাদেশ আওয়ামীলীগের (নৌকা) প্রতীকের মনোনিত)মেয়র প্রার্থী বরিশাল মহানগর আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্,জাতীয় পার্টির (লাঙ্গল) প্রতীকের মনোনিত মেয়র প্রার্থী বিশিষ্ট শিল্পপতি ও শিক্ষানুরাগী সমাজসেবক ইকবাল হোসেন তাপস,বাংলাদেশের কমিউনিস্ট পাটির কাস্তে হাতুরীর প্রতীক পার্থী বরিশাল জেলা কমিউনিস্ট পাটি সভাপতি এ্যাড. আবুল কালাম আজাদ ও বাসদের মনোনিত (মই) প্রতীকের প্রার্থী বাসদ বরিশাল জেলা কমিটির সদস্য সচিব ডাঃ মনিষা চক্রবর্তী।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব সাইদুর রহমান রিন্টু,কেন্দ্রীয় বিএনপি নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য মেজবা উদ্দিন ফরহাদ, বরিশাল জেলা বিএনপি সভাপতি আলহাজ্ব এবায়েদুল চাঁন,কেন্দীয় জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও বরিশাল জেলা (জাপা) আহবায়ক অধ্যাপক মহসিন-উল-ইসলাম হাবুল,মহানগর বিএনপি যুগ্ম সম্পাদক আনায়রুল হক তারিন,মেহেন্দিগঞ্জ সাবেক পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম লাবু প্রমুখ।
এসময় এটিএন বাংলা দেশ ও দশের সাধারন মানেুষের কথা,মুক্তি যুদ্বের কথা ও গনতন্ত্রের উন্নয়নের সংবাদগুলো আরো বেশী করে প্রচার আহবান জানিয়ে বক্তব্য রাখেন, এ্যাড.তালুকদার মোঃ ইউনুস(এমপি),জেলা বিএনপি সভাপতি এবায়েদুল হক চাঁন,সাবেক সংসদ সদস্য ও উত্তর জেলা বিএনপি সভাপতি,মেজবা উদ্দিন ফরহাদ,বরিশাল জেলা বিএনপি সভাপতি এবায়েদুলক হক চাঁন,জাতীয় পাটি জেলা আহবায়ক অধ্যাপক মহসিন-উল-ইসলাম হাবুল,মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্,মেয়র প্রার্থী ইকবাল হোসেন তাপস ও মেয়র প্রার্থী এ্যাড. একে আজাদ ও বরিশাল প্রেস ক্লাব সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল।
অনুষ্ঠান সঞ্চলনা করেন বরিশাল রিপোর্টার্স ইউনিটি সভাপতি নজরুল বিশ্বাষ।
পরে নগরীতে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয় টাউন হল চত্বর থেকে র‌্যালি বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পুনরায় একই স্থানে ফিরে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *