শান্তি বজায় রাখতে চান সাদিক আবদুল্লাহ

নিজস্ব প্রতিবেদকঃ বরিশালে আগামী ৩০ই জুলাই সিটি কর্পোরেশন নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে মেয়র প্রার্থীরা আষাড়ের গুড়ি গুড়ি বৃষ্টি আর কাঠফাটা রৌদ্র মাথায় উপেক্ষা করে বিরামহীন ভাবে নগরীর ভোটারদের কাছে ছুটে চলছে বরিশালে প্রথম বারের মত সিটি নির্বাচন করতে আসা তরুন রাজনৈতিক ব্যাক্তি বাংলাদেশ আওয়ামীলীগের (নৌকা) প্রতীকের মনোনিত প্রার্থী বরিশাল মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্ তিনি তার প্রচারনায় বিগত দিনের নির্বাচনের প্রার্থীদের ছাড়িয়ে নিজেকে এগিয়ে নেয়ার জন্য ছোট্র শিশু থেকে বৃদ্ব সকল প্রর্যায়ের নগরীর ভোটারদের কাছে দাড়িয়ে বলেন ভোট চাই না আপনাদের সকলের কাছে আমি দোয়া চাই। আমি যেন আপনাদের সাথে নিয়ে বরিশালের উন্নয়নমূলক কাজ করতে পারি।

আজ রবিবার সিটি নির্বাচনের প্রচারনার ৬ষ্ঠ দিনের মত নগরীর প্রান কেন্দ্র সদররোডে গনসংযোগ ও লিফলেট বিতরন কালে গনমাধ্যম কর্মীদের বিভিন্ন প্রশ্নের উত্তরে তিনি বলেন,আমরা চাই বিগত দিনের মত শান্তিপূর্ণ ও সহঅবস্থানমূলক বজায় থাকুক।
বিগত দিনেও বাংলাদেশ আওয়ামীলীগ সরকারে থাকাকালীন আমাদের দলের মেয়র এখানে ছিল তারপরও এখানকার মানুষ সহ সকল রাজনীতি ব্যাক্তিরা সহঅবস্থানে বসবাস করেছে।

ভোটের দিন কোন ধরনের শঙ্কা নেই সকল ভোটার যার যার ভোট নিজেই দিতে পারবে সে যাকেই দিক।
তিনি আশা করেন বরিশালের মানুষ উন্নয়নের বিশ্বাষী সে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তারা নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে বিজয়ী করবে।

এছাড়া আমি একজন ভাগ্যবান প্রার্থী আমি যার সাথে সিটি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি তিনি এখানকার নির্বাচিত মেয়র সহ চারবারের সংসদ সদস্য ছিলেন আমি তাকে শ্রদ্ধা করি (কাকু)বলে সম্মোধন করি এজন্যই আমি কারো কোন সমলোচনা করে নিজেকে জড়াতে চাই না আমি চাই নগরবাসীর ভালবাসা।

এর পর তিনি নগরীর বিভিন্ন ওয়ার্ড ও বানিজ্য এলাকায় দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের সাথে নিয়ে গনসংযোগ করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *