পটুয়াখালীতে চুরির অপবাদে শিশু নির্যাতন

বাউফল প্রতিনিধিঃ পটুয়াখালীর বাউফলে চুরির অপবাদে ৭ম শ্রেনীতে পড়ুয়া শিশুকে নির্যাতন করলেন সাবেক ইউপি মেম্বার আবুল হোসেন খাঁন।
ঘটনাটি ঘটেছে উপজেলার কালাইয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড শৌলা গ্রামে। নির্যাতনকারী আবুল হোসেন ৮নং ওয়ার্ডের সাবেক ইউপি মেম্বার। নির্যাতিত শিশু একই গ্রামের মোঃ জাকির মাতব্বরের ছেলে মোঃ জাহিদ (১২)। জাহিদ পূর্ব কালাইয়া হাসান সিদ্দিক মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেনীর ছাত্র।
প্রত্যক্ষর্দশী সূত্র জানায় , বুধবার (১১ জুলাই) শৌলা (কালাইয়া) স্বপ্নচূড়া পার্কের সামনে সেলিমের চা পান দোকানের টাকা চুরি করেছেন এমন অপবাদে জাহিদকে বেধরক মারপিট করে আবুল হোসেন খাঁন। এসময় স্থানীরা জাহিদকে ছাড়াতে আসলে তাদের উপর ক্ষিপ্ত হয় ঐ সাবেক ইউপি মেম্বার। দোকানি সেলিম সর্ম্পকে আবুল হোসেন আত্মীয় ।
পরে স্থানীয়রা জাহিদের চিকিৎসার জন্য বাউফল উপজেলা স্বাস্থ্য কম্পলেক্স এ ভর্তি করেন।
আজ বৃহস্পতিবার (১২ জুলাই) আবুল হোসেন খাঁনের ছোট ভাই স্থানীয় যুবদল নেতা বাদল খাঁন বাউফল হাসপাতাল থেকে জাহিদকে নিয়ে আসেন।

এসময় সাংবাদিকেরা তথ্য সংগ্রহ করতে গেলে তাদের উপর ক্ষিপ্ত হন যুবদল নেতা বাদল।
তিনি উচ্চবাক্যে বলেন , দেশে এত মার্ডার হয় তখন সাংবাদিকেরা কই থাকে! তখন তো কোনো পত্রিকায় নিউজ দেখিনা। এটা আমাদের পারিবারিক ব্যাপার।

স্থানীরা বলেন , আবুল হোসেন খাঁ জাহিদকে চুরির অভিযোগে প্রকাশ্য কিল ঘুসি লাথি দেয়। কেউ ছাড়াতে গেলে তাদের উপরও ক্ষিপ্ত হয়। জাহিদ চুরি করার মত ছেলে না।

জাহিদ সাংবাদিকদের বলেন, আমি টাকা চুরি করি নাই। কে টাকা চুরি করছে তাও জানি না।

এব্যাপারে জানতে চাইলে কালাইয়া ইউপি চেয়ারম্যান এস.এম ফয়সাল আহম্মেদ প্রতিবেদককে মুঠোফোনে বলেন, আমি ব্যক্তিগত কাজে ঢাকা যাচ্ছি। জহিদের পরিবারের লোকেরা আমার কাছে এসেছিল, আমি জাহিদকে চিকিৎসা করাতে বলছি।
তিনি আরো বলেন, তার ( আবুল হোসেন খাঁন) মত মানুষের কাছ থেকে এটা আশা করা যায় না। জাহিদ যদি চুরি করেও থাকে তাহলে তার (জাহিদ) মা-বাবাকে জানানো উচিত ছিলো। এভাবে মারাটা ঠিক হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *