বরিশাল সিটি নির্বাচনে ভয় ভীতি ছাড়াই ভোট দিতে পারবে ভোটার- সাদিক

নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন ৩০ই জুলাই বরিশাল সিটি নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা প্রতীকের মনোনিত প্রার্থী বরিশাল মহানগর যুবলীগের যুগ্ম সম্পাদক মেয়র প্রর্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্ গন সংযোগ ও প্রচার-প্রচারনা কালে গন মাধ্যমের বিভিন্ন প্রশ্নের উত্তরে তিনি বলেন আমরা উন্নয়নে বিশ্বাষী কারো হুমকি ধামকি দিয়ে ভোট নিতে চাইনা।
নির্বাচনের দিন প্রতিটি ভোটার কেন্দ্রে যার যার ভোট সে নিজেই দিতে পারবে এনির্বাচনে ভোট দেওয়া নিয়ে কোন সন্দ্রেহ বা শংকা প্রকাশ করার কিছুই নেই।
তিনি আরো বলেন আজ আমার সাথে সিটি নির্বাচনে প্রতিদ্বন্দীতা করছেন তিনিতে এখানে নির্বাচিত মেয়র ছিলেন সে বরিশালের জন্য কি করেছে সে বিচার এখানকার ভোটাররা বিবেচনা করবেন।
আমাদের প্রধানমন্ত্রী জন নেত্রী শেখ হাসিনা দেশ ও মানুষের উন্নয়নে বিশ্বাষ করেন।
তার উন্নয়ন মূলক কাজে দেশ একটি রোল মডেলে রুপ নিয়েছ। প্রতিপক্ষ বিএনপির প্রার্থী ও তার দলের পক্ষ থেকে অভিযোগ করা একটি রোগে পরিনত হয়েছে।
আমী বা আমার দল কারো সমলোচনা করার মত কাজে বিশ্বাষ করেনা বলেই আমি কারো বিরুদ্বে কোন মন্তব্য করিনা।
বরিশালের জনগন উন্নয়নের বিবেচনা করেই নৌকায় ভোট দিয়ে সে উন্নয়নের ধারা অব্যাহত রাখবে।
আজ বৃহস্পতিবার সকালে মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্,মহানগর আওয়ামীলীলীগের যুগ্ম সম্পাদক এ্যাড, একে এম জাহাঙ্গির,সহ-সভাপতি আমিনুল ইসলাম তোতা, জেলা ছাত্রলীগ সভাপতি সুমন সেরনিয়াবাত,সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার আঃ রাজ্জাক সহ স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগ নেতা-কর্মীদের সাথে গন সংযোগকালে মতবিনিময়,লিফলেট বিতরন করা সহ নগরবাশীর সাথে কুশল বিনিময় করেন।
এসময় তিনি নগরীর ১,২,৩নং ওয়ার্ডের কাউনিয়া,বিসিক,পিছনের স্কুল সহ ২৩নং ওয়ার্ডের নগরীর বর্ধিত এলাকায় পরিদর্শন করেন এবং সে এলাকায় গন সংযোগ করেন।
বিকালে ২৯ ও ৩ এবং ৬ নং ওয়ার্ডের নেতা-কর্মী সমথকদের সাথে নিবাচনী উঠান বৈঠক করেন।
শামীম আহমেদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *