একবার হাতপাখাকে সুযোগ দিন- চরমোনাই পীর

বরিশাল অবজারভার ডেস্ক: ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর, বরিশাল-৫ আসনে হাতপাখার সংসদ সদস্য পদপ্রার্থী মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম শায়েখে চরমোনাই বলেন, ইতিপূর্বে ভোট দিয়ে যাদের বিজয়ী করেছেন তাদের উন্নয়নমূলক কার্যক্রম আপনারা প্রত্যক্ষ করেছেন। এবার হাতপাখাকে সুযোগ দিয়ে দেখেন, উন্নয়নের প্রকৃত রূপ দেখাতে চাই। আমরা যদি আপনাদের আশা-আকাঙ্খার প্রতিফলন ঘটাতে না পারি তবে আর কখনো ভোট চাইতে আসবোনা।

শায়েখে চরমোনাই আরো বলেন, দেশে প্রতি অর্থ বছরে বিশাল বাজেট হয়ে থাকে। বাজেটের শতভাগ নয় যদি ৫০% উন্নয়নের কাজে ব্যয় করা হতো তবে দেশের চেহারা পাল্টে যেত। আমরা আপনাদের আশ^স্থ করে বলতে পারি যে, বরিশাল সদরের জন্য বরাদ্ধের যে অর্থ আমরা পাবো তার শতভাগ আপনাদের জন্যই ব্যয় করবো ইনশাআল্লাহ।

আজ ২৬-১২-২০১৮ ইং বুধবার বিকাল ৪ টায় বরিশাল নগরীর ৩০ নং ওয়ার্ডে হাতপাখার পথসভায় উপরোক্ত কথা বলেন মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম, শায়েখে চরমোনাই। তিনি আরো বলেন, আমাদের রাজনীতি হলো দেশ, জাতি ও মানবতার কল্যাণের জন্য। আমরা নিজেদের পকেট ভারী কাের জন্য রাজনীতি করিনা। সুতরাং দেশে টেকশই উন্নয়ন ও স্থায়ী শান্তি নিশ্চিত করার জন্য হাতপাখার বিকল্প নেই।

পথসভায় উপস্থিত অন্যান্ন বক্তারা বলেন, দেশে এখন সৎ ও যোগ্য নেতার খুবই অভাব। শায়েখে চরমোনাই এমন একজন নেতা, যার মাঝে একাধারে সততা, ন্যায়নিষ্ঠা, শিক্ষাগত ও সার্বিক যোগ্যতা এবং সৃজনশীল চিন্তাধারা সমাবেশ রয়েছে। সুতরাং বরিশালবাসীর উন্নয়ন ও সংসদে ইসলাম, দেশ এবং মানবতার পক্ষে বলিষ্ঠ কণ্ঠে কথা বলতে হলে তাকেই বিজয়ী করতে হবে। তাই বরিশালবাসী এবার দল-ভেদাভেদ সব ভুলে শায়েখে চরমোনাইকে বিজয়ী করুন।

এছাড়াও শায়েখে চরমোনাই আজ শায়েস্তাবাদ, বুখাইনগর ও চাঁদমারী এলাকায় পথসভা ও গণসংযোগ করেন। তাঁর সাথে আরো উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর সেক্রেটারী মাওলানা জাকারিয়া হামিদী, মারকাযুত তাকওয়া ইসলামিক রিসার্স সেন্টার ঢাকা এর পরিচালক মুফতী হাবিবুর রহমান মিছবাহ, বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ডের প্রশিক্ষণ সচিব মাওলানা আব্দুর রাজ্জাক, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় আলিয়া মাদ্রাসা বিষয়ক সম্পাদক গাজী মুহাম্মাদ ওসমান গণী, যুবনেতা এইচ এম সানাউল্লাহ, জাতীয় সাংস্কৃতিক সংগঠন কলরব শিল্পীগোষ্ঠীর পরিচালক বদরুজ্জামান সহ কলরব টীমের সদস্যবৃন্দ।

জাতীয় সাংস্কৃতিক সংগঠন কলরবের শিল্পীরা আজ বরিশাল নগরীর জনবহুল স্থানগুলোতে মুফতী ফয়জুল করীম ও তার নির্বাচনী প্রতীক হাতপাখা নিয়ে ব্যতিক্রম গজল পরিবেশনের মাধ্যমে জনতাকে আকৃষ্ট করে। প্রতিটি স্থানেই শিল্পীদের ঘিরে দাঁড়াতে দেখা যায় উৎসুক পথচারী ও স্থানীয় লোকজনকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *