বরিশালে আটককৃতের স্বাকারোক্তি অনুযায়ী ঝালকাঠির কাঁঠালিয়া ২গরুসহ চোর আটক

আরিফুর রহমান : বরিশাল থেকে ৮টি গরু চুরি হওয়ার ঘটনায় আটককৃতের স্বাকারোক্তি অনুযায়ী ঝালকাঠির কাঁঠালিয়া থেকে ২টি গরুসহ আন্তঃজেলা গরুচোর চক্রের সদস্য কবির হাওলাদার (৪২) কে আটক করেছে বিমানবন্দর থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে বিমানবন্দর থানা পুলিশের একটি দল ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার আমড়াবুনিয়া এলাকা থেকে তাকে আটক করা হয়েছে। কবির ওই গ্রামের বাসিন্দা। বিষয়টি শনিবার বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. খাইরুল আলম নিশ্চিত করেছেন।
পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) সাংবাদিকদের জানান, গত ৬ জুলাই দিনগত রাতে বরিশাল ডেফুলিয়া এলাকার বাসিন্দা মনির হাওলাদারের বাড়ি থেকে আটটি গরু চুরি হয়ে যায়। এ বিষয়ে ৯ জুলাই বরিশাল বিমানবন্দর থানায় একটি চুরির মামলা দায়ের করা হয়। এ ঘটনার সঙ্গে জড়িত চোর চক্রের প্রধান সদস্য মো. শাহ আলম ও বড় রেজাউলকে আটক করা হয়।চোর চক্রের অন্যতম সদস্য বড় রেজাউল গরু চুরির কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।
তিনি আরো জানান, তাদের দেওয়া তথ্য অনুযায়ী বাকী আসামীদের ধরতে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সাইদুর রহমান ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রায়হানুর রহমান তথ্য প্রযুক্তির মাধ্যমে তদন্ত করে আটক কবির হাওলাদারকে শনাক্ত করে। গত ১ অক্টোবর রাতে পুলিশ অভিযান চালিয়ে কাঁঠালিয়া থানার আমড়াবুনিয়া এলাকা থেকে গরু চুরি চক্রের সদস্য কবিরকে আটক করে ও তার কাছ থেকে বাদীর চুরি হওয়া দু’টি কালো গরু উদ্ধার করা হয়। আটক কবিরকে আদালতে সোপর্দ করার পর জেলহাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *