ভোলা-৩ এর আ’লীগ মনোনীত প্রার্থী এমপি শাওনের নির্বাচনী ইশতেহার

 

ভোলা প্রতিনিধি-লালমোহন-তজুমদ্দিন উপজেলাকে শিল্প এলাকা হিসেবে গড়ে তুলে করে শিল্পের উন্নয়নে উদ্যোক্তাদের উৎসাহিত করার প্রতিশ্রুতি দিয়েছেন ভোলা-৩ আসনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী নূরুন্নবী চৌধুরী শাওন।
সোমবার সকালে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ঘোষিত ১৭ দফা ইশতেহারে এ প্রতিশ্রুতি দেন তিনি।

এমপি শাওন বলেন, নির্বাচিত হতে পারলে ভোলার গ্যাস ও বিদ্যুৎ কাজে লাগিয়ে স্বল্প সুদে দীর্ঘমেয়াদি ঋণের ব্যবস্থা করবো। লালমোহন ও তজুমদ্দিনের প্রতিটি ইউপিতে আইসিটিতে ফ্রি প্রশিক্ষণ কেন্দ্র, কারিগরি স্কুল স্থাপন করবো।

নুরুন্নবী চৌধুরী শাওনের ইশতেহারে আরো রয়েছে- প্রতিমাসে দরিদ্রদের বিনামূল্যে চিকিৎসা, লালমোহন পৌরসভাকে আধুনিক ও অন্যতম শহর হিসেবে গড়ে তোলা, ড্রেনেজ ব্যবস্থা, গ্যাস সরবরাহ, সুপেয় পানি সরবরাহ, স্যানিটেশেন, মশক নিধন, স্বল্প মূল্যে চ্যারিটেবল ডিসপেনসারী, বর্জ্য নিষ্কাশনসহ ব্যাপক পরিকল্পনা গ্রহণ করা হয়েছে ইশতেহারে।

এছাড়া নদী ভাঙন রোধে প্রয়োজনীয় ড্রেজিং, লালমোহন-তজুমদ্দিনের প্রধান সড়ক, জনবহুল সড়ক, লিংক রোড, সেতু, কালভার্ট নির্মাণ, প্রকৃত ভূমিহীন কৃষিজীবীদের মধ্যে সঠিক তথ্য সংগ্রহের মাধ্যমে খাস জমি বন্টন, জেলেদের দাদন সমস্যা দূর করা, শতভাগ বিদ্যুতায়নের প্রতিশ্রুতিও দিয়েছেন এমপি নুরুন্নবী চৌধুরী শাওন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *