বরিশাল জেলা পুলিশের আন্তঃজেলা আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা

আন্তঃজেলা ডাকাত, মাদক ব্যবসায়ী ও জুয়া কারবারি নিশ্চিহ্নকরণে বরিশাল জেলা পুলিশ সর্বাত্মকভাবে কাজ করে কাজ করে যাবে বলে জানিয়েছেন বরিশাল  জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান হোসেন। গোসাইরহাট থানার মাদ্রাসা বাজার নামক স্থানে বরিশাল মাদারীপুর ও শরীয়তপুর জেলার পুলিশের উদ্যোগে অনুষ্ঠিত আইন-শৃঙ্খলা বিষয়ক এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
তিনি আরো বলেন স্বাধীনতা যুদ্ধে প্রথম বুলেট ছুড়া গৌরবান্বিত বাহিনী মাদক সন্ত্রাস ও চাঁদাবাজদের কাছে মাথা নত করবে না। গোসাইরহাট সার্কেলের অতিরিক্ত অতিরিক্ত পুলিশ সুপার তানভীর আহমদ এর সভাপতিত্বে উক্ত সভায় মাদারীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ মনিরুজ্জামান পিপিএম, মুলাদী সার্কেল এর সহকারী পুলিশ সুপার জনাব মোঃ মতিউর রহমান কালকিনি উপজেলার চেয়ারম্যান গোলাম আলী ফকির, মুলাদি ও কালকিনি থানার অফিসার ইনচার্জ বৃন্দ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
সংশ্লিষ্ট বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, কমিউনিটি পুলিশিং এর নেতৃবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ আন্তঃজেলা অপরাধ নিয়ন্ত্রণে তাদের পরামর্শ এবং শসা অবস্থানে থেকে সহযোগিতার আশ্বাস ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *