তালতলীতে বিজয় দিবস উদযাপন

তালতলী প্রতিনিধি: ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস। বাঙ্গালী জাতীর সর্ব শ্রেষ্ঠ দিন। বহু সংগ্রাম, তাজা রক্ত, অনেক তাজা প্রাণ, মা-বোনদের সম্ভ্রমহানী এবং সঠিক নেতৃত্বের মাধ্যমে বাঙ্গালী জাতি লাভ করে তাদের প্রিয় স্বাধীনতা।
মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে তালতলী উপজেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজনের মধ্য পালিত হয় ৪৭ তম মহান বিজয় দিবস। মহান বিজয় দিবসের প্রথম প্রহরে তালতলী সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয়  প্রাঙ্গণে ৩১ বার তোপ ধ্বনির মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা হয়। এরপর উপজেলা পরিষদের পক্ষ থেকে  শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
পর্যায়ক্রমে উপজেলা আওয়ামীলীগ এবং বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে সকল শহীদের স্মরণে পুস্পস্তবক অর্পণ করা হয়।সকাল ৮ টায় তালতলী সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয়  প্রাঙ্গণে থেকে বিজয় র্য্যালি
শুরু হয়ে  শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদে গিয়ে শেষ হয় ।উক্ত অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন তালতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান মিন্টু
 মাঠে কুচকাওয়াজ, মুক্তিযোদ্ধ বিষয়ক বিভিন্ন নাটিকা প্রদর্শিত হয়  সকাল ১০টায় বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধ পবিবারবর্গের হাতে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় উপজেলা চেয়ারম্যান জনাব মনিরুজ্জামান মিন্টু, উপজেলা নির্বাহী অফিসার জনাব দীপায়ন দাস শুভ , উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব খলিলুর রহমান,মহিলা ভাইস চেয়ারম্যান,মাকসুদা আক্তার।
তালতলী থানা অফিসার ইনচার্জ জনাব পুলুক চন্দ্র।
তালতলী উপজেলা প্রশাসন বিজয়  অনুষ্ঠানের আয়োজন করে। দিন ব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি উদযাপিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *