ভান্ডারিয়ায় করোনা উপসর্গ নিয়ে শিক্ষক নেতার মৃত্যু

ভান্ডারিয়া ও কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি:
পিরোজপুর জেলায় ভন্ডারিয়া উপজেলার বাংলাদেশ শিক্ষক সমিতি’র(বিটিএ) উপজেলা শাখার সভাপতি ও পৌর সদরে অবস্হিত মজিদা বেগম বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব ফারুকুজ্জামান জোমাদ্দার( মন্টু) করোনা ভাইরাস সংক্রমণের উপসর্গ নিয়ে মৃত্যু বরন করেছেন। তিনি পৌর এলাকার ঐতিহ্য বাহী জমাদ্দার বাড়ির সন্তান, এই শিক্ষক নেতার মৃত্যুতে ভান্ডারিয়ায় শিক্ষক সমাজে শোকের ছায়া নেমে এসেছে, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফাইজুর রশিদ খসরু জমাদার তার মৃত্যুতে শোক ও দুঃখ প্রকাশ করে বলেন,শিক্ষক সমাজ একজন সজ্জন শিক্ষক নেতাকে হারিয়েছে।

ভান্ডারিয়া উপজেলা প্রেসক্লাব ও মানবাধিকার কমিশন ভান্ডারিয়া অাঞ্চলিক শাখা, ভান্ডারিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. জহুরুল অালম, কাউখালী উপজেলা শিক্ষক সমিতি (কামরুজ্জামান) সাধারণ সম্পাদক শামসুর রহমান (মিজান) শোক প্রকাশ করে তার বিদেহী আত্মার শান্তি কামনা করেন। এদিকে,একদিনে ৯ ব্যক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হওয়া ও করোনা উপসর্গ নিয়ে পর পর ৩ জন মারা যাওয়ার ঘটনায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা .এইচ এম জহিরুল ইসলাম স্বাস্থ্য অধিদপ্তদের নির্দেশনা অনুযায়ী মঙ্গলবার এক বিজ্ঞপ্তির মাধ্যমে ভান্ডারিয়া পৌর এলাকাকে ‘রেড জোন’ ঘোষণা করেন।

‘রেড জোন’ ঘোষণার পর প্রশাসনের পক্ষ থেকে মঙ্গলবার মাইকিং করে ভান্ডারিয়া পৌর শহরকে ‘রেড জোন’ ঘোষণা করে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত লকডাউন ঘোষণা করেছে প্রশাসন। সাধারণত মানুষের মধ্যে একঅজানা অাতংক বিরাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *