মাল্টা চুরির অভিযোগে ৩ শিশুকে গাছের সাথে বেধে জুতা পেটা

অনলাইন ডেস্ক :
পিরোজপুরের নেছারাবাদ স্বরূপকাঠী উপজেলার চামি গ্রামে ৯টি মালটা চুরির অপরাধে তিন শিশুকে গাছের সাথে বেঁধে জুতা পিটা করেছেন মাল্টা বাগানের মালিক আব্দুল জব্বার মিয়া।
শনিবার (১৩ জুন) দুপুরে উপজেলার বলদিয়া ইউনিয়নের চামি গ্রামের ৩নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। নির্যাতিত শিশুরা হচ্ছে স্বাধীন, নাহিদ ও তাওহিদ। তারা প্রত্যেকেই ওই গ্রামেরই হত দরিদ্র পরিবারের ছেলে।
তারা সবাই স্থানীয় একটি মুরগী ফার্মে কাজ করে। মাল্টা চুরির অপরাধে ওই শিশুদেরকে গাছে বেঁধে নির্যাতনের একটি ছবি ফেসবুকে ছড়িয়ে পড়লে বিষয়টি গোটা উপজেলা ভাইরাল হয়ে পড়ে।
স্থানীয় এক যুবক জানায়, তিন শিশু এলাকার একটি মুরগী ফার্মে কাজ করে। ওই দিন সকালে তারা জব্বার মিয়ার বাগান থেকে তিন জনে মিলে নয়টি মাল্টা চুরি করে। এসময় বাগান মালিকের ছেলে তাদের ধরে কয়েকটি চড় থাপ্পড় দিয়ে জব্বার মিয়াকে খবর দেয়। জব্বার মিয়া শিশুদেরকে বাড়িতে এনে রশি দিয়ে গাছের সাথে শিশু তিনটিকে বেঁধে জুতা পেটা করেন।
ঘটনার বিষয় স্বীকার করে মাল্টা বাগান মালিক জব্বার মিয়া বলেন, তিনি তিন বছর ধরে মালটা বাগান করে আসছেন। ওই শিশুরা বাগানে ঢুকে মালটা চুরি করে। তাই রাগের বশে তাদের গাছের সাথে বেঁধে জুতা দিয়ে পিটিয়েছেন।
এদিকে স্থানীয় ইউপি সদস্য আলাউদ্দীন জানান, ঘটনাটি আসলে খুব খারাপ। এর পরিণতি যে কত ভয়াবহ হতে পারে তা হয়তো ওই বাগান মালিক বুঝতে পারেনি।
স্বরুপকাঠী থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার জানান, ভিকটিমদের উদ্ধার করা হয়েছে ও নির্যাতনকারী জব্বার ও তার পুত্র হাসানকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *