বরিশাল নগরীতে সরোয়ারের নিজস্ব অর্থায়নে থেকে ত্রান বিতরন

বরিশাল প্রতিনিধি:

বরিশাল নগরীর প্রায় অর্ধালক্ষাধিক অসহায় ,দারিদ্র ও অস্বচ্ছল কর্মহীন সাধারন মানুষের মাঝে জাতীয় দূর্যোগকালী সময়ে করোনা ভাইরাস প্রাদুর্ভাবে সময় কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপি সভাপতি এ্যাড,মজিবর রহমান সরোয়ারের নিজস্ব অর্থায়নে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশক্রমে ত্রান বিতরনের ধারাবাহিক কর্মসূচির অংশ হিসাবে নগরীর ৯ নং ওয়ার্ডের দুই শতাধিক অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

আজ রবিবার বেলা বারটায় গ্রিজ্জা মহল্লা একে স্কুল প্রাঙ্গনে ৯নং ওয়ার্ড বিএনপির আয়োজনে এসকল খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

ত্রান বিতরনকালে এসময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপি ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়া উদ্দিন সিকদার, যুগ্ম সাধারন সম্পাদক আনায়ারুল হক তারিন,জেলা যুবদল যুগ্ম সম্পাদক মাওলা রাব্বি শামীম,জেলা সেচ্ছাসেবকদল সাধারন সম্পাদক রফিকুল ইসলাম জনি,,৯নং ওয়াড বিএনপি সভাপতি শাহিনুর রহমান শাহিন, সাধারন সম্পাদক আনিসুর রহমান মিলন,যুগ্ম সম্পাদক মিজানুর রহমান বাপ্পি প্রমুখ।

এসময় মহানগর বিএনপি ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়া উদ্দিন সিকদার বলেন, আমরা প্রতিদিনই নগরীর বিভিন্ন ওয়ার্ডে দলীয় ভিত্তিক ভাগ হয়ে এই করোনা দূর্যোগকালীণ সময়ে মজিবর রহমান সরোয়ারের নিজস্ব অর্থায়নের ত্রান বিতরন করে যাচ্ছি।

আমাদের এই কর্মসূচি শুধু মহানগরের ভিতর আটকে থাকবে না। প্রর্যায়েক্রমে বরিশাল সদর উপজেলার ইউনিয়নগুলোতে ত্রান দেয়া হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *