ভোলায় র‌্যাবের অভিযানে শীর্ষ সন্ত্রাসী বাদশা শিকদার আটক

ভোলায় শীর্ষ সন্ত্রাসী বাদশা মিয়া ওরফে আব্দুল বাদশা শিকদারকে গ্রেফতার করেছেন র‌্যাব-৮ এর ভোলা ক্যাম্পের সদস্যরা। শুক্রবার (৮ মে) রাতে ভোলা সদর উপজেলার রাজাপুর থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি শুটারগান, একটি একনলা বন্দুক, চার রাউন্ড গুলি ও কয়েক পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতার বাদশা মিয়া ওরফে আব্দুল বাদশা শিকদার ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের দাইমুদ্দিন শিকদারের ছেলে।

র‌্যাব-৮ ভোলা ক্যাম্প সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রাতে ভোলা সদরের রাজাপুরে নাশকতার প্রস্তুতিকালে শুটারগান, একনলা বন্দুক, গুলি ও ইয়াবাসহ বাদশা মিয়া ওরফে আব্দুল বাদশা শিকদারকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে ভোলা থানায় হত্যা, ধর্ষণ, গণধর্ষণ ও চাঁদাবাজিসহ ২৫টি মামলা রয়েছে। এর মধ্যে কয়েকটি মামলায় ওয়ারেন্টও রয়েছে। গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদ করে তাকে ভোলা মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

ভোলা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন জানান, শনিবার সকালে গ্রেফতার বাদশা মিয়া ওরফে আব্দুল বাদশা শিকদারকে থানায় হস্তান্তর করেছে র‌্যাব। এ সময় তার বিরুদ্ধে র‌্যাব-৮ এর পক্ষ থেকে একটি অস্ত্র ও একটি মাদক মামলা দায়ের করা হয়। তাকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *