ক্যাপ্টেন মোয়াজ্জেমের অর্থায়নে বানারীপাড়া-উজিরপুরে খাদ্য সহায়তা কার্যক্রম শুরু

বানারীপাড়া প্রতিনিধি:
বিশ্বের প্রায় দুই শতাধিকের অধিক রাষ্ট্র সহ বাংলাদেশে যখন মরনঘাতি করোনা ভাইরাস(কোভিড-১৯) ছড়িয়ে পড়ছে তখন শ্রমজীবী অসহায় মানুষ করোনা আতংকে গৃহবন্দি কর্মহীন হয়ে অর্ধাহারে অনাহারে জীবন যাপন করছেন,ঠিক সেই মুহুর্তে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পরিষদের কার্যকরী সভাপতি ও দানবীর জনবান্ধব নেতা ক্যাপ্টেন মোয়াজ্জেম হোসেন(বাবুল) বরিশালের বানারীপাড়া-উজিরপুরে অসহায় কর্মহীন পরিবারের মাঝে সহায়তার হাত বাড়িয়ে দেন।

তিনি এই সংকটাপন্ন মুহুর্তে ও পবিত্র রমজান উপলক্ষে খাদ্য ও ইফতার সামগ্রী উপহার নিয়ে দাড়িয়েছেন সাধারণ মানুষের মাঝে। পবিত্র রমজান ও লকডাউনে অসহায় কর্মহীন দুস্থ পরিবারের মাঝে বানারিপাড়া ও উজিরপুরে চলমান কার্যক্রমে পুরো রমজান মাস জুড়ে তারা খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করবেন। কার্যক্রমের প্রথম দিনে  বানারীপাড়ায় উপজেলার সৈয়দকাঠী ও উদয়কাঠীতে বাড়ি বাড়ি গিয়ে অসহায় পরিবারের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী তারা বিতরণ করেছেন যা চলমান রয়েছে। পরবর্তী তারা এই খাদ্য ও ইফতার সামগ্রী বানারীপাড়ার অন্যান্য ইউনিয়ন সহ পার্শ্ববর্তী উজিরপুর উপজেলায় বিতরণ করবেন। তবে তাদের এই খাদ্য ও ইফতার সামগ্রী বিতরন কার্যক্রম পুরো রমজান মাস জুড়ে চলমান থাকার অঙ্গীকার হিসেবে যদি সহায়তা বাড়াতে হয় তারা তা বাড়িয়ে রমজান মাস জুড়ে তাদের কার্যক্রম অব্যাহত রাখবে।

সহায়তা কার্যক্রমে ক্যাপ্টেন মোয়াজ্জেম হোসেনের ছোট ভাই মোঃ মেহেদী হাসানের বাস্তবায়নে ও মোঃ শাহে আলম সিকদার,ক্যাপ্টেন মোয়াজ্জেম হোসেনের ব্যাক্তিগত সহকারী মোঃ সাইফুল ইসলাম,সেচ্ছাসেবক হাফিজুর রহমান মিঠু,রাফাত মোল্লা,রাব্বি গোলান্দাজ,আসাদ হোসেন,রাহাদ মোল্লা ও সাগর হাওলাদারের সার্বিক সহযোগিতায়  শুক্রবার দিনভর অসহায় মানুষের পরিবারের মাঝে চাল,ডাল,আলু,চিনি,পিয়াজ,ছোলাবুট সহ বিভিন্ন খাদ্য সামগ্রীর উপহার পৌছে দেন।

ক্যাপ্টেন মোয়াজ্জেম হোসেন মুঠোফোনে জানান পবিত্র রমজান মাসে ধারাবাহিক ভাবে বানারীপাড়া-উজিরপুরের অসহায় মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রীর এ উপহার পৌছে দেয়া হবে। তিনি আরো বলেন প্রয়োজনে আরো বাড়ানোর সম্ববনা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *