ইফতার সামগ্রী নিয়ে কর্মহীন হতদরিদ্রদের বাড়িতে স্বদেশ বন্ধু মানবতার সেবা সংগঠন

ডেস্ক রিপোর্ট:
করোনা দুর্যোগে কর্মহীন মানুষের ক্ষুধা মেটাতে একের পর এক উদ্যোগ নিয়ে এগিয়ে চলেছেন বাকেরগঞ্জের স্বদেশ বন্ধু মানবতার সেবা সংগঠন। সংগঠনটি ইতিমধ্যে বাকেরগঞ্জের ভরপাশা ইউনিয়নকে করোনামুক্ত রাখতে জীবাণুনাশক স্প্রে ছিটানো থেকে শুরু করে সংক্রামণ এড়াতে সাধারণ মানুষের মাঝে হ্যান্ড স্যানিটাইজার, মাথার ক্যাপ ও মাক্স বিতরণ করেন। পবিত্র রমজান উপলক্ষে সংগঠনের পক্ষ থেকে বজ শুক্রবার বিকেলে ২০ টি বাড়িতে গিয়ে তাদের হাতে ইফতার সামগ্রী তুলে দিয়েছেন।

ইফতার সামগ্রী বিতরণের ক্ষেত্রে প্রচারবিমুখ এই সংগঠনটি নিজেরাই সকল উদ্যোগ বাস্তবায়ন করেন। করোনা ভাইরাস সংক্রমণের এই দুর্যোগ মুহূর্তে কর্মহীন হতদরিদ্র মানুষের মুখে হাসি ফোঁটাতে সংগঠনটির এই উদ্যোগ বিভিন্ন মহলে প্রসংশিত হচ্ছে। শুক্রবার সংগঠনটি মানুষের ঘরে আলু, পেঁয়াজ, ছোলা বুট, চিড়া, চিনি, খেজুর, মশলা, সেমাই, লবন, সয়াবিন তেল ও সাবানসহ যাবতীয় ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছেন।

এসব ইফতার সামগ্রী পেয়ে খুশি অসহায় মানুষ সংগঠনটির উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেছেন। ইফতার সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা বাকেরগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি দানিসুর রহমান লিমন, স্বদেশ বন্ধু মানবতার সেবা সংগঠনের প্রতিষ্ঠাতা মাইদুল ইসলাম মামুন, ভারপ্রাপ্ত মহাসচিব সৈয়দ আবুল বাসার, সাংবাদিক নজরুল ইসলাম খান আলীম, সংগঠনের ভাইস-চেয়ারম্যান মুশফিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক সিমা আক্তার, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাব্বি হাওলাদার, ক্রীড়া সম্পাদক সাগর হাওলাদার প্রমূখ।

স্বদেশ বন্ধু মানবতার সেবা সংগঠনের প্রতিষ্ঠাতা মাইদুল ইসলাম মামুন জানান, ইফতার সামগ্রী সহায়তা দেয়া নিয়ে কোন আনুষ্ঠানিকতা করা হয়নি। বরং খোঁজ নিয়ে হতদরিদ্রদের বাড়িতে ইফতার সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *