ঝালকাঠিতে মুজিব বর্ষের ব্যানার ছিড়ে ফেলেছে দুর্বৃত্তরা

ঝালকাঠির সদর উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের যুবলীগ নেতা মিলন হোসাইন এর ব্যানার ছিড়ে ফেলার অভিযোগ পাওয়া গেছে। গভীর রাতে ইউনিয়নের বিভিন্ন এলাকায় টাঙ্গানো এ ব্যানার ছিড়ে ফেলেছে অজ্ঞাত দূর্বৃত্তরা ।

দলীয় সুত্রে জানা গেছে- ইংরেজি নতুন বছের শুভেচ্ছা ও মুজিব বর্ষের ব্যানার ইউনিয়ন যুবলীগের পক্ষ থেকে কয়েকটি স্থানে টাঙ্গানো হয়।

উক্ত ব্যানারে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়, আমির হোসেন আমু এমপি, কেন্দ্রীয় যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের ছবি সম্বলিত ছিল।

এ ব্যানারটি ধানসিড়ি ইউনিয়নের বিভিন্ন এলাকায় টাঙ্গানো হয়। ওই টাঙ্গানো ব্যানার গুলোতে রাতের আধারে কে বা কাহারা ছিড়ে ফেলে।এ নিয়ে আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী-সর্মথকদের মাঝে ক্ষোভ বিরাজ করছে বলে জানা গেছে।

এ ব্যাপারে যুবলীগ নেতা মিলন হোসাইন বলেন, ইউনিয়নের বিভিন্ন স্থানে আমার টাঙ্গানো ব্যানার শত্রুতা মূলক ভাবে কে বা কাহারা ছিড়ে ফেলে দলীয় ভাবমূর্তি নষ্ট করেছে। আমি এলাকায় ত্রান এর কার্যক্রম চালানোর পরপরই তারা এই ব্যানার কেটে ফেলে ও কিছু ব্যানার চুরি করে নিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *