বরিশাল সরকারী মডেল স্কুল এন্ড কলেজের শিক্ষক ফেন্সিডিলসহ আটক

যশোরের বেনাপোল পোর্টথানার শিকড়ী বটতলা থেকে ৮২ বোতল ফেনসিডিলসহ বরিশাল সরকারী মডেল স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক নজরুল ইসলাম সুমন (৪৪) কে বিজিবি আটক করেছে। এসময় তার মোটরসাইকেলটিও জব্দ করাহয়।সে বরিশাল সদর উপজেলার মকবুল আহমেদের ছেলে।

বিজিবি জানায়, পুটখালী গ্রামথেকে সুমন মোটরসাইকেলে চেপে আসছিলো। শিকড়ী বটতলায় আসলে মোটরসাইকেল সহ তাকে আটক করা হয় এবং তার কাছে থাকা স্কুল ব্যাগ তল্লাশি করে ৮২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। নজরুল ইসলাম সুমন সাংবাদিকদের জানান, তারা ৬ বন্ধু বরিশাল থেকে মোটরসাইকেলে করে এসে ফেনসিডিল নিয়ে বরিশাল যাচ্ছিলো।

তার ৫ বন্ধু ফেনসিডিল নিয়ে পালিয়ে গেলেও তিনি আটক হন বিজিবির হাতে। সে আরো জানান, আইনজীবি আলম রশীদ লিখন (৪২), ডাক্তার মিঠু (৩৫), ব্যাংকার ডোনা (৩৫), ব্যবসায়ী হেলাল উদ্দিন বুলেট (৩৮) ও মনির হোসেন (৪০) সহ তারা নিয়মিত বেনাপোলের পুটখালী গ্রামে এসে ফেনসিডিল নিয়ে যেত বরিশালে।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মোঃ সেলিম রেজা জানান, বরিশালে ফেনসিডিল নিয়ে যাওয়ার সময় একজনকে আটক করা হয়েছে। আটক ব্যাক্তি ও তার সহযোগীদের বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *