জীবাণুনাশক স্প্রে মেশিনের ভেতরে করে ফেনসিডিল পাচার

যশোরের চৌগাছা উপজেলায় করোনাভাইরাস প্রতিরোধের স্বেচ্ছাসেবী সেজে ফেনসিডিল পাচারের সময় এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার সোহেল রানা ঝিকরগাছা উপজেলার জয়রামপুর গ্রামের ইমামুল হোসেনের ছেলে। শনিবার দুপুরে চৌগাছা উপজেলা বাদেখানপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছে থাকা জীবাণুনাশক স্প্রে মেশিনের মধ্যে থেকে ২৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

চৌগাছা থানা পুলিশ জানায়, করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে এবং জনগণকে সচেতন করতে থানা পুলিশের এসআই শাহীন ফোর্স নিয়ে উপজেলার বাদেখানপুর গ্রাম এলাকায় দায়িত্ব পালন করছিলেন। এ সময় পুলিশ সদস্যরা সোহেল রানাকে স্প্রে মেশিন নিয়ে যেতে দেখেন। কিন্তু তার আচরণ সন্দেহজনক হওয়ায় তাকে ও স্প্রে মেশিন তল্লাশি করা হয়। এ সময় স্প্রে মেশিনের ভেতর থেকে ২৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

চৌগাছা থানা পুলিশের ওসি রিফাত খান রাজীব বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে বিভিন্ন সংগঠন উপজেলায় স্প্রে মেশিনের মাধ্যমে জীবাণুনাশক ছিটাচ্ছে। এই সুযোগটি কাজে লাগিয়ে স্প্রে মেশিনের ভেতরে করে ফেনসিডিল পাচার করা হচ্ছিল। এ অবস্থায় তাকে গ্রেফতার করেছে পুলিশ।

তিনি আরও বলেন, সীমান্তবর্তী পুড়াপাড়া বাজার এলাকা থেকে ফেনসিডিল সংগ্রহ করেছিল সোহেল। এরপর আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর যাতে নজরে না পড়ে সেজন্য রাস্তা ঘুরে গ্রামের ভেতর দিয়ে যাওয়ার চেষ্টা করছিল সে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *