জাতীয় নির্বাচনের তফসিল ঘোষনার পূর্বে সংসদ ভেঙ্গে দিতে হবে- বাম গনতান্ত্রিক জোট

নিজস্ব প্রতিবেদকঃ আগামী জাতীয় সংসদের তফসিল ঘোষনার পূর্বে সংসদ ভেঙ্গে দিতে হবে,ধারাবাহিক লুটপাট-দূর্নীতি.কালোটাকার-পেশিশক্তির বিরুদ্বে রুখে দাঁড়ানো সহ ভোটাধিকারসহ গনতান্ত্রিক অধিকার রক্ষার আন্দোলন জোড়দার করার আহবান জানিয়ে সমাবেশ ও নগরীতে বিক্ষোভ মিছিল করেছে বাম গনতান্ত্রিক জোট বরিশাল জেলা পরিচালনা পরিষদ।
আজ বুধবার বিকালে নগরীর অশ্বিনী কুমার টাউন হল চত্বরে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
বাম গনতান্ত্রিক জোট বরিশালের সমন্বয়ক অধ্যাপক নৃপেন্দ্র নাথ বাড়ৈর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, বাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য বজলুর রসিদ ফিরোজ,সিপিবি কেন্দ্রেীয় কমিটি সম্পাদক মন্ডলীর সদস্য আহসান হাবীব লাবলু,ইউনাইটেড কমিউনিস্টলীগ সাধারন সম্পাদকমোসাররফ হোসেন নান্নু,বাসদ কেন্দ্রীয় মাক্সবাদ সদস্য আলমগীর হোসেন দুলাল,বরিশাল বাসদ সদস্য সচিব ডাঃ মনিষা চক্রবর্তী,গন সংহতী আন্দোলন বরিশাল সদস্য সচিব হারুনর রসিদ মাহমুদ,কমরেড সাইদুর রহমান,বরিশাল কমিউনিস্ট পাটি জেলা সভাপতি এ্যাড. একে আজাদ।
বক্তরা এসময় বলেন বর্তমান সরকারের মন্ত্রীরা বলেন সুস্ট ধারায় নির্বাচন হলে নাকি দেশে কয়েক লাখ মানুষ মারা যাবে কেন এত দেশের মানুষ মারা যাবে তারাতো দেশে উন্নয়নের মহা সড়কে নিয়ে গেছে।
সরকারের মন্ত্রীরা এসব অপপ্রচার চালিয়ে নতুন করে আরেকটি ষড়যন্ত্রের মাধ্যমে পুনরায় ক্ষমতা অবৈধভাবে দখল করতে চায়।
বক্তারা বলেন দেশের মানুষ শান্তিপূর্ণ ভাবে ভোট দিতে চায় তার জন্য নির্বাচন কমিশন ভেঙ্গে দিয়ে নতুন কমিশনের মাধ্যমে নির্বাচন আদায় করার জন্য সকলকে ঐক্যবদ্ব হয়ে প্রতিবাদ করার আহবান জানান।
এর পূর্বে নগরীতে বিভিন্নস্থান থেকে খন্ড খন্ড মিছিল নগরী প্রদক্ষিন করে সমাবেশ স্থলে এসে হাজির হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *