বরিশাল মেট্রোপলিটন পুলিশের অভিযানে ৪টি চোরাই মটরসাইকেল উদ্ধার, গ্রেফতার ৮

বরিশাল মেট্রোপলিটন পুলিশের অভিযানে ৪টি চোরাই মটরসাইকেল উদ্ধার করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত ৮জনকে গ্রেফতার করা হয়েছে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশ সূত্র জানা যায়, গত ০৬ ফেব্রুয়ারী সকালে নগরীর বহুমূখী সিটি মার্কেট সংলগ্ন স্টীমারঘাট পল্টনে প্রবেশের বাম পার্শ্বে খালি জায়গা হতে বাজাজ কোম্পানির প্লাটিনা ১০০ সিসি মটরসাইকেল চুরি করে নিয়ে যাওয়ার সময় মোঃ মামুন হোসেনকে স্থানীয় লোকজন হাতে নাতে ধরে ফেলে।

এ সংক্রান্তে কোতয়ালী মডেল থানায় একটি চুরি মামলা রুজু হয়। মোঃ মামুন হোসেনকে জিজ্ঞাসাবদে জানা যায় যে, লাবু মিরা, নয়ন ও খান নামে তিনজন ব্যক্তির সহোযোগীতায় সে মটরসাইকেল চুরি করে এবং বরগুনা, ভোলা, পিরোজপুর, খুলনা ও কক্সবাজারসহ বিভিন্ন জেলায় চোরাই মটরসাইকেল বিক্রয় করে। তার কাছ থেকে প্রাপ্ত তথ্যমতে গত ১৬ ফেব্রুয়ারী সহকারী পুলিশ কমিশনার রাসেল আহমেদের নেতৃত্বে কোতয়ালী মডেল থানার একটি চৌকষ টিম তথ্য প্রযুক্তির সহায়তায় বরগুনা জেলার অর্ন্তগত বেতাগী, ছোট মোকামিয়া, করুনা ও বরগুনা সদরসহ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে চোরাইকৃত ০৩টি মটরসাইকেল উদ্ধার এবং মটরসাইকেল চুরি, ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত ০৬ জনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায় মোঃ মামুন হোসেন, নয়ন ও খান এর সহোযোগীতায় বরিশাল মহানগরীর বিভিন্ন স্থান থেকে মটরসাইকেল চুরি করে ইঞ্জিন ও চেসিস নম্বর টেম্পারিং করে। অতঃপর ভূয়া কাগজপত্র তৈরি করে বিভিন্ন জেলায় চোরাই মটরসাইকেল বিক্রয় করে।

এ সংঘবদ্ধ চক্রকে চিহ্নিত ও গ্রেফতার করার অভিযান অব্যাহত রয়েছে বলেও জানায় পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *