বানারীপাড়ায় ইভটিজিং এর দায়ে যুবককে ৩ হাজার টাকা জরিমানা 

বানারীপাড়া প্রতিনিধি:
বানারীপাড়ায় মোবাইল ফোনে এক গৃহবধুকে ইভটিজিং করার অপরাধে মাসুদ রানা নামের এক যুবককে ৩ হাজার টাকা জড়িমানা করেছে ভ্রাম্যমান আদালত। রোববার ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রের্ট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ এ রায় প্রদান করেণ।

এ সময় ওই যুবক মোবাইল ফোনে আর কোন দিন ইভটিজিং করবে না বলে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রের্টের কাছে মুছলেকা দিয়ে জেল হাজত থেকে পার পেয়ে যায়। এ ব্যাপারে ভ্রাম্যমান আদালত সূত্র জানান, পাবনা জেলার ইস্বরদী উপজেলার জয়নগর এলাকার বিলাস খানের ছেলে মাসুদ খান (২৪) দীর্ঘ দিন ধরে মোবাইল ফোনে বানারীপাড়া উপজেলার বিশারকান্দি এলাকার বালুর ড্রেজার শ্রমিক সোহেলের স্ত্রীকে ইভটিজিং করে আসার পাশাপাশি রোববার সকালে তার বাড়িতে গিয়ে হাজির হয়।

এসময় সোহেলের বাড়ির লোকজন ওই যুবককে আটক রেখে প্রথমে থানা পুলিশ ও পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদকে অবহ্নিত করেণ। খবর পেয়ে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রের্ট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ ঘটনাস্থলে গিয়ে ওই যুবককে ৩ হাজার টাকা জড়িমানা ও তার কাছ থেকে মুছলেকা রাখার রায় প্রদান করেণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *