নলছিটির সাবেক উপজেলা চেয়ারম্যানকে মোবাইল ফোনে হুমকি

নিজস্ব প্রতিবেদক।।
নলছিটি উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ’র সহ-সভাপতি অ্যাডভোকেট জিকে মোস্তাফিজুর রহমানকে মোবাইল ফোনে গালাগাল ও প্রাননাশের হুমকি প্রদান করেছে বলে অভিযোগে পাওয়া গেছে।
৯ জানুয়ারি শনিবার রাত ৭টা ৪৭ মিনিটে তার ০১৭১২৬২৪৭৪৫ মোবাইল ফোনে ০১৭৯১২৭১৪৯৪ মোবাইল দিয়ে ফোন করে এ হুমকি প্রদান করা হয়। হুমকির ঘটনার পরেই তিনি ঝালকাঠি সদর থানায় উপস্থিত হয়ে একটি সাধারণ ডায়েরি করেন। ডায়েরি নম্বর-৩৬৭,তারিখ ৯ জানুয়ারি ২০২১। ডায়েরিতে তিনি ওই ফোন নাম্বার যিনি ব্যবহার করেন তাকে শনাক্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য ঝালকাঠি থানার অফিসার ইনচার্জকে অনুরোধ জানিয়েছেন।
জিডির বিবরনে তিনি উল্লেখ করেছেন ৯ জানুয়ারী রাতে তিনি শহরের মহিলা কলেজ রোডের বাসায় অবস্থান করছিলেন। এসময় ০১৭৯১২৭১৪৯৪ নম্বর মোবাইল ফোন দিয়ে তার ব্যবহৃত ০১৭১২৬২৪৭৪৫ নাম্বরে ফোন দেয়া হয়। ফোন রিসিভ করলে অজ্ঞাত কলদাতা তাকে ও তার ছোটভাই অ্যাডভোকেট কেএম মাহাবুবুর রহমান সেন্টুর নাম উল্লেখ করে অকথ্য গালাগাল শুরু করেন। এ সময় তার পরিচয় জানতে চাইলে তাদের চিরতরে পঙ্গুসহ খুন-গুমের হুমকি প্রদান করে কলটি কেটে দেন।
এ ব্যাপারে তিনি সাংবাদিকদের জানান, ইতিপূর্বে তিনি জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সহ নলছিটি উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করেছেন। তার পরিবারের সকল সদস্যই আওয়ামী লীগের রাজনীতিতে সরাসরি জড়িত আছেন।
বর্তমানে তার ছোটভাই অ্যাডভোকেট মাহাবুবুর রহমান সেন্টু মোল্লারহাট ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী। যে কারনে তাদের ভয়ভীতি প্রদর্শনের জন্য রাজনৈতিক ও নির্বাচনী প্রতিপক্ষরা এ কর্মকান্ড করতে পারে বলে ধারনা করে আইন শৃঙ্খলা বাহীনির সহযোগীতা কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *