কাউখালীতে ১০ হাজার পরিবারকে ইফতার সামগ্রী পাঠালেন উপজেলা চেয়ারম্যান

কাউখালী (পিরোজপুর) সংবাদ দাতা:
১০ হাজার রোজাদার পরিবারের মধ্যে কাউখালী উপজেলা চেয়ারম্যানের ইফতার সামগ্রী বিতরণ পিরোজপুর জেলার কাউখালী উপজেলার করোনা প্রদুর্ভাবের কারনে নিম্নবিত্ত ও কর্ম হীন রোজাদারদের কষ্ট ও বেদনার সময় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন! জাতীয় পার্টি (জেপি)কাউখালী উপজেলার সহ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবু সাঈদ মিয়া মনু লক ডাউনে গৃহ বন্দি মানুষের জন্য নিজের ব্যক্তিগত তহফিল থেকে প্রায় ১০ হাজার মুসলিম পরিবার কে ছোলা,মুড়ি,চিনি,চিড়া,খেজুর ও ট্যাংক সহ ইফতার সামগ্রী বস্তা বন্দি করে নিজ দায়িত্বে পাঠিয়ে দিচ্ছেন।

বিভিন্ন গ্রামে গ্রামে, মুঠো ফোনে অাবু সাঈদ মিয়া বলেন বতর্মান পরিস্হিতির কারনে কর্মহীন মানুষের জন্য একটু সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া যাতে তারা নির্বিগ্নে রোজা রেখে ইফতার করতে পারে, তিনি আরো বলেন এটি কোন অনুগ্রহ বা অনুকম্পা না, উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব বোধ মনে করি! আল্লাহ পাক আমাকে ১০ হাজার রোজাদার পরিবারের মধ্যে কাউখালী উপজেলা চেয়ারম্যানের ইফতার সামগ্রী বিতরণমানতদার হিসেবে দায়িত্ব দিয়েছেন সেটি পালন করতে চেষ্টা করি!

৫ টি ইউনিয়ন নিয়ে গঠিত উপজেলার ৪ টি ইউনিয়নের ইফতার সামগ্রী বিতরণ ইতিমধ্যে শেষ করে সর্বশেষ আজ ১ নং সয়না রঘুনাথ ইউনিয়ন এর রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন, এ সময় স্বাগতিক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিসেস এলিজা সাঈদ উপস্থিত থেকে সার্বিক সহায়তা করেন। তিনি ইতিপূর্বেও তিনি ব্যক্তিগত তহফিল থেকে করোনা ভাইরাস সংক্রমণের কারনে লকডাউনে থাকা ১৫ হাজার পরিবারে র জন্য খাদ্য সহায়তা প্রদান করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *