বাউফলে করোনা মোকাবেলায় মতবিনিময়

পটুয়াখালীর বাউফলে করোনাভাইরার (কোভিড-১৯) এর প্রাদুর্ভাব মোকাবেলা ও  বিপর্যস্ত মানুষের মাঝে চলমান ত্রাণ কার্যক্রম সুষ্ঠু ভাবে বাস্তবায়নের লক্ষ্যে উপজেলার ট্যাগ অফিসার ও ইউপি চেয়ারম্যানদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠত  হয়েছে।
মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা পরিষদ হল রুমে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় বাউফল উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেনের সভাপতিত্ব প্রধান অতিথি ছিলেন বরিশাল বিভাগীয় উপ- ভূমি সংস্কার কমিশনার  তরফদার মো. আক্তার জামিল।
প্রধান অতিথি তাঁর বক্তৃতায় বলেন,’ চাকুরিতে যোগদানের পর থেকে জনগণের সেবার শপথ নিয়েছে। দেশের দুর্যোগে আমাদের পিছু ফেরার সুযোগ নেই।  নিজ স্বার্থে কাজ ফাঁকি দেওয়া রাষ্ট্রের সাথে বিশ্বাসঘাতকতা।
তিনি তাঁর বক্তৃতায় প্রত্যেক ইউনিয়ন ট্যাগ অফিসারদের সততার সাথে কাজ করার নির্দেশ দেন।  কারো দায়িত্বে অবহেলা  কিংবা ত্রাণ বিতরণ কার্যক্রম যথাযথভাবে বাস্তবায়নে গাফিলতি পরিলক্ষিত হলে তার দায়-দায়িত্ব তাকেই নিতে হবে বলে জানান।
একইভাবে জনপ্রতিনিধিদের সততা বজায় রেখে বিপদের সময় জনগণের পাশে থাকতে থাকার অনুরোধ করেন।
সভায় মুক্ত আলোচনায়  নাজিরপুর ইউপি চেয়ারম্যান ইব্রাহিম ফারুক, কেশাবপুর ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন আহম্মেদ লাভলু ও মদনপুরা ইউপি চেয়ারম্যান গোলাম মস্তফা চলমান  ত্রাণ বিতরণ কার্যক্রমে অহেতুক হয়রানি ও ষড়যন্ত্রের শিকার হওয়ার অভিযোগ তুলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *