বরিশালে সাড়ে ৯শ’ পিস ইয়াবা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:

বরিশাল নগরীর রূপাতলীতে একটি দূরপাল্লার নৈশবাসে তল্লাশি চালিয়ে অচল আইপিএস’র ভিতর থেকে ৯৫০ পিস ইয়াবাসহ ২জনকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার রাত সাড়ে ১২টায়র দিকে নগরীর রূপাতলীতে চট্টগ্রাম থেকে বরগুনাগামী একটি বাসে তল্লাশি চালিয়ে ওই ২ জনকে আটক করা হয়।

এরা হলেন- পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার মধ্য পৈকখালী গ্রামের হাকিম বেপারীর ছেলে রাসেল বেপারী ও একই উপজেলার লক্ষীপুরা গ্রামের মৃত মাহবুব হোসেনের ছেলে মো. বায়েজীদ।
শুক্রবার দুপুরে র‌্যাব-৮ প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে এক মাদক ব্যবসায়ী চট্টগ্রাম থেকে বরগুনার পাথরঘাটাগামী যাত্রীবাহী বাসে যাত্রী বেশে মাদকদ্রব্য বহন করছে। ওই সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ নগরীর রূপাতলী বাস টার্মিনালে চেকপোস্ট স্থাপন করে। রাত সাড়ে ১২টার দিকে বাসটি চেকপোস্টে তল্লাশি করে রাসেলকে আটক করে র‌্যাব। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে তার সাথে থাকা অচল আইপিএস এ ইয়াবা বহনের কথা স্বীকার করে। এ সময় ওই আইপিএস থেকে ৯শ’ ৫০ পিস ইয়াবা উদ্ধার করে তারা। তার দেয়া স্বীকারোক্তি অনুযায়ী ওই রাতেই ইয়াবা চালানের মূল হোতা বায়েজিদ মল্লিককে ভান্ডারিয়া বাসস্ট্যান্ড থেকে আটক করে র‌্যাব।

আটক ২ জন পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে চট্টগ্রাম থেকে ইয়াবা সংগ্রহ করে বরিশাল, বরগুনা ও ভান্ডারিয়াসহ আশেপাশের এলাকায় পাইকারি ও খুচরা বিক্রয়ের কথা র‌্যাবের কাছে স্বীকার করেছে।

শুক্রবার সকালে তাদের কোতয়ালী মডেল থানায় সোপর্দ করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *