ক্লাস ফাঁকি দিয়ে পার্কে স্কুল-কলেজ শিক্ষার্থীরা, হাতেনাতে ধরা

চাঁদপুরের ফরিদগঞ্জে ক্লাস ফাঁকি দিয়ে স্কুল-কলেজের শিক্ষার্থীরা পার্কে আড্ডা দেয়ার সময় বেরসিক পুলিশের হাতে আটক হলো শিক্ষার্থীরা। পরে মুচলেকার মাধ্যমে অভিভাবকদের মাধ্যমে ছাড়া পেল ওই ২২ জন শিক্ষার্থী। রোববার (২৬ জানুয়ারি) বিকেলে ফরিদগঞ্জ পৌর এলাকার ডাকাতিয়া সেতুসংলগ্ন আর্মি পার্ক থেকে তাদের আটক হয়।

জানা গেছে, ক্লাস চলার সময় কিছু শিক্ষার্থী স্কুল ও কলেজ ফাঁকি দিয়ে পৌর এলাকার আর্মি পার্কে এসে আড্ডা দিচ্ছে। এমন অভিযোগ আসতে থাকে পুলিশের কাছে দীর্ঘদিন ধরে। অবশেষে আজ (রোববার) ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিবের নেতৃত্বে একদল পুলিশ পার্কে হঠাৎ অভিযান চালায়। এ সময় তারা পার্কের অভ্যন্তর থেকে ১৫ জন স্কুল ও কলেজ ছাত্র এবং ৭ জন ছাত্রীকে আটক করে। পরে জিজ্ঞাসাবাদ করে তাদের পরিচয় নিশ্চিত করা হয়। এরপর মুঠোফোনে তাদের অভিভাবকদের বিষয়টি জানিয়ে সর্তক করে অভিভাবকদের কাছে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়।

এ ব্যাপারে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রকিব জানান, ক্লাস ফাঁকি দিয়ে শিক্ষার্থীরা বিভিন্ন সময়ে পার্কে অবাধে চলাফেরা করে এবং বিভিন্ন সময়ে তারা আবেগের বসে দুর্ঘটনার সম্মুখীন হয়। সংবাদ পেয়ে আমরা পার্ক থেকে শিক্ষার্থীদের আটক করার পর তাদের অভিভাবকদের মোবাইল ফোনের মাধ্যমে ঘটনা জানিয়ে তাদের মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *