বাউফলে পূর্ব শত্রুতার জের ধরে দুইজনকে পিটিয়ে আহত

বাউফল প্রতিনিধি, পটুয়াখালী: পটুয়াখালী জেলার বাউফল উপজেলার কাছিপাড়া ইউনিয়নের গোপালিয়া গ্রামের বলাই কানাই দিঘী এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে দুই ব্যক্তিকে চোর সাজিয়ে পুলিশে হস্তান্তরের অভিযোগ পাওয়া গেছে। আহত দুই ব্যক্তি বাপ্পি ও নাসির পুলিশ হেফাজতে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।

 

ভুক্তভোগীদের স্বজনেরা অভিযোগ করেছেন গত ২৩ জানুয়ারী স্হানীয় গোপালিয়া এলাকার একটি শালিস বৈঠক থেকে ফেরার পথে পথিমধ্যে পথরোধ করে মোঃরিয়াজ আকন পিতা-মোঃবজলু আকন, মোঃ সবুজ পিতা-মোতাহার হোসেন, কবির, জাকির, রবিন সহ আরো ৪/৫ জন_পূর্ব বিরোধ এর কারনে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে পিটিয়ে বাপ্পি ও নাসিরের হাত পা ভেঙ্গে দেয় এবং রক্তাক্ত জখম করে।

 

এসময় তাদের আত্মচিৎকারে এলাকার লোকজন ছুটে এলে তাদের হামলাকারীরা চোর সাজিয়ে পুলিশে দেয়। এ ঘটনায় স্হানীয় জলিল মিয়া নামে একজনকে কথিত চুরি মামলার বাদী বানানো হয়। মামলার বাদী জলিল মিয়ার কাছে ঘটনার সত্যতা জানতে চাইলে তিনি প্রথম এড়িয়ে যাওয়ার চেষ্টা করে। পরে জানান আমি কিছু জানি না সবার চাপে পারে আমি মামলা করতে বাধ্য হয়েছি। এদিকে ঘটনার সঠিক তদন্ত ও হামলাকারিদের দাবি করেছেন স্হানীয় সাধারন জনগন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *