বরিশালে বঙ্গবন্ধু জাতীয় চাম্পিয়নশীপ এর বরিশাল বনাম বাগেরহাট জেলার মধ্যকার খেলার উদ্বোধন

মোঃ শাহাজাদা হীরা:
গত ১৭ জানুয়ারি ২০২০ তারিখ হতে দেশব্যাপী একযোগে শুরু হয়েছে বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপ ২০২০ এর খেলা। এ উপলক্ষে আজ ২১ জানুয়ারি মঙ্গলবার বিকাল ৩ টার দিকে। শহীদ আব্দুর রব সেরনিয়াবাত আউটার স্টেডিয়ামে, বরিশাল জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে।

 

বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপ ২০২০ এর বরিশাল জেলা বনাম বাগেরহাট জেলার মধ্যেকার খেলার শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক ও সভাপতি জেলা ক্রীড়া সংস্থা বরিশাল এস, এস, অজিয়র রহমান। এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বরিশাল প্রশান্ত কুমার দাস, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল সুব্রত বিশ্বাস দাস, সহ-সভাপতি বিভাগীয় ক্রীড়া সংস্থা বরিশাল, মোঃ আসাদুজ্জামান খসরু, স্বাধীন বাংলা ফুটবল টিমের সাবেক খেলোয়াড় আমিনুল ইসলাম সুরুজসহ সাবেক ও বর্তমান ফুটবল খেলোয়ার, উভয় দলের কোচ, ম্যানেজার, খেলোয়ার, রেফারি ধারাভাষ্যকার এবং বিভিন্ন অতিথি বৃন্দরা উপস্থিত ছিলেন।

 

খেলার শুরুতে জেলা প্রশাসক বরিশাল উভয় দলের ক্যাপ্টেন, খেলোয়াড়, টিম ম্যানেজার, রেফারিদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। সাক্ষাৎ শেষে উভয় দলের মধ্যকার খেলা অনুষ্ঠিত হয়, খেলায় বরিশাল জেলা ৪-০ গোলে বাগেরহাট জেলা কে পরাজিত করে জয়লাভ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *