আগৈলঝাড়ায় আওয়ামী লীগ ও প্রেসক্লাব নেতৃবৃন্দর সাথে নবাগত ইউএনও রওশন’র মত বিনিময়

নিজস্ব প্রতিবেদক:
পরস্পর পরস্পরের সাহায্য ও সহযোগীতার আশ্বাসের মধ্য দিয়ে সাধারণ জনগনের পাশে থেকে ভাল কাজ করার অঙ্গিকার নিয়ে উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দর সাথে মতবিনিময় সভা করলেন উপজেলা নবাগত নির্বাহী অফিসার চৌধুরী রওশন ইসলাম।
মত বিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত।

সোমবার বিকেলে উপজেলা উপজেলা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত পরিচিতি ও মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, সাবেক যুগ্ম সম্পাদক আবুল বাশার হাওলাদার, ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগ আহ্বায়ক মলিনা রানী রায়, ভাইস চেয়ারম্যান আওয়ামী লীগ সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম তালুকদার, আওয়ামী লীগ সাবেক মহিলা সম্পাদক ও জেলা পরিষদ সদস্য পেয়ারা ফারুক বক্তিয়ার, সাবেক সাংগঠনিক সম্পাদক ও বাকাল ইউপি চেয়ারম্যান বিপুল দাস, সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক তপন বসু, ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষে রত্নপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি অমিও লাল চৌধুরী, বাগধা ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বজলুল হক হাওলাদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ফিরোজ সিকদার, যুবলীগ সাধারন সম্পাদক অনিমেষ মন্ডল, শ্রমিকলীগ সাধারণ সম্পাদক সরোয়ার দাড়িয়া, ছাত্রলীগ সম্পাদক জাকির পাইক।

এসময় উপস্থিত ছিলেন চেয়ারম্যান আমিনুল ইসলাম বাবুল ভাট্টি, দলের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক ফরহাদ তালুকদার, সহ-প্রচার সম্পাদক কেএম আজাদ রহমান, সহ-দপ্তর সম্পাদক উজ্জল লাহেড়ীসহ প্রমুখ নেতৃবৃন্দ।
এছাড়াও প্রশাসনের সাথে মতবিনিময় সভায় উপজেলার পাঁচটি ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগন উপস্থিত ছিলেন।

সভায় আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও নির্বাহী অফিসার জনগনের পাশে থেকে উপজেলার সামগ্রিক উন্নয়নের জন্য পরস্পর পরস্পরকে সাহায্য ও সহযোগীতার আশ্বাষ প্রদান করেন।

অপরদিকে ওই দিন বিকেলে আগৈলঝাড়া প্রেসক্লাবের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভায় মিলিত হন নবাগত ইউএনও চৗধুরী রওশন ইসলাম।
উপজেলা সম্মেলন কক্ষে মতবিনিময় সভায় সাংবাদিকদের লিখনীর মাধ্যমে এলাকার সাধারণ জনগনের বিভিন্ন সমস্যা, উন্নয়ন ও উন্নয়নের প্রতিবন্ধকতা অপসারন কল্পে প্রেসক্লাবের সাহায্য ও সহযোগীতা কামনা করেন ইউএনও।

পাশাপশি হলুদ সাংবাদিকতা পরিহারেরও আহ্বান জানান তিনি। এসময় সাংবাদিক নেতৃবৃন্দও প্রশাসনকে তাদের লিখনি ও আলোচনার মাধ্যমে সার্বিক সহযোগীতার আশ্বাস প্রদান করেন। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের আহ্বায়ক ও সাবেক সভাপতি কেএম আজাদ রহমান, সাবেক সভাপতি ও আহ্বায়ক সদস্য সরদার হারুন রানা, সাবেক সভাপতি সাইফুল ইসলাম, অপূর্ব লাল সরকার, ওয়াসীম ভূইয়া সেলিম, সাবেক সাধারণ সম্পাদক ও আহ্বায়ক সদস্য শামীমুল ইসলাম শামীম, সাবেক সাধারণ সম্পাদক তপন বসু, প্রবীর বিশ্বাস ননী, সাংবাদিক জাহিদুল ইসলাম জাহিদ, মনিরুজ্জামান মনির, জয় রায়, বাংলা টিভির প্রতিনিধি এফএম নাজমুল হোসেন, ৭১টিভির প্রতিনিধি স্বúন দাস, বরুন বাড়ৈ, মৃদুল দাস, মারুফ মোল্লা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *