মুলাদী পৌর সভার যোগযোগ ব্যবস্থাা আধুনিকায়ন করা হবে- পৌর মেয়র রুবেল

মুলাদী প্রতিনিধি:
মুলাদী পৌর সভার ৫নং ওয়ার্ডের জনগুরুত্বপূর্ণ মুলাদী প্রেস ক্লাব, মুলাদী প্রানী সম্পদ হাসপাতাল, আল রাজী ইন্টার ন্যাশনাল স্কুল সংলগ্ন রাস্তাটি গতকাল বেলা ১১ ঘটিকায় শুভ উদ্ভোধন করা হয়। রাস্তাটি উদ্ভোধন কালে মুলাদী ষ্ট্রেডিয়াম মাঠে সংক্ষিপ্ত আলোচানার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুলাদী পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি শফিক উজ্জামান রুবেল।

এ সময় মুলাদী পৌর মেয়র তার বক্তব্যে সকলের উদ্দেশ্যে বলেন মুলাদী পৌর সভার প্রতিটি রাস্তাঘাট উন্নীত করা হবে যাতে যোগাযোগ ব্যবস্থায় মানুষ কোন কষ্ট না পায় সে লক্ষে পৌরসভা কাজ করে যাচ্ছে, এবং মুলাদী পৌর এলকাকে মাদকমুক্ত রাখার জন্য প্রশাসনের সু-দৃষ্টি কামনা করেন। এ সময় বক্তব্য রাখেন মুলাদী থানা অফিসার ইনচার্জ জনাব ফয়েজ আহম্মেদ, তিনি এ রাস্তাটি উদ্ধোধনের জন্য মেয়রকে ধন্যবাদ জানান ও এলাকাকে মাদক মুক্ত রাখতে সর্বাত্বক সহযোগিতা করবেন বলেও জানান, বক্তব্য রাখেন মুলাদী প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক নজিবুর রহমান ভইয়া কামাল, উল্লেখ্য যে এ রাস্তাটি দিয়ে মুলাদী থানা, আলরাজী ইন্টার ন্যাশনাল স্কুল, প্রানী সম্পদ হাসাপাতাল, মুলাদী প্রেস ক্লাব রয়েছে তাই এ রাস্তাটি খুবই গুরুত্বপূর্ণ ।

 

রাস্তাটির দুই পাশে পুকুর থাকায় মেরামত করেও কোন লাভ হচ্ছে না তাই এবার মজবুত পাইলিং করে আর সি সি ঢালাই করা হবে বলে জানান মুলাদী পৌর সভার ইঞ্জিনিয়ার। এ সময় উপস্থিত প্যানেল মেয়র ও পৌর স্বেচ্ছা সেবকলীগের সভাপতি আঃ রব হাং,উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক জিয়াউল আহসান শিপু খান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দুলাল হাওলাদার, সমাজ সেবক আঃ জব্বার খান, মুলাদী বন্দর বাজার কমিটির সম্পাদক ও ইজারাদার বাবুল সিকদার, উপজেলা আওয়ামীলীগের সদস্য বাচ্চু হাওলাদর, মুলাদী ইমাম সমিতির সম্পাদক মাও ঃ রফিকুল ইসলাম, কাউন্সিলর বারেক সরদার, সংরক্ষিত আসনের কাউন্সিল মমতাজ বাবুল, সাবেক ছাত্রলীগ সাধারন সম্পাদক ও উপজেলা যুবলীগ নেতা সাহে আলম মিঠু, কাজী কামাল, বাবুল চৌকিদার, সাহে আলম ঢালী, উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক কাজী মুরাদ, পৌর ছাত্রলীগের সভাপতি তিলক খান, জেলা ছাত্রলীগ সদস্য জহির মল্লিক, মুলাদী পৌর স্বেচ্ছাসেক লীগের সহ সভাপতি হারুন ঘরামী, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান পলাশ সরদার, পৌর যুবলীগ নেতা সুজিত দত্ত , অপু হাওলাদার, শাওন হাওলাদার, রিয়াজ আমিন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *