বরিশালে সড়ক দূর্ঘটনায় নিহত-১

পটুয়াখালীর গাবুয়া বাস স্ট্যান্ডে বরিশাল-কুয়াকাটা মহাসড়কে দুপুর আনুমানিক ২ঃ২০ মিঃ এর সময় সাকুরা পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব ১১-৪৫৯৯) বরিশাল-কুয়াকাটা গামী একটি মটর সাইকেলকে পিছন থেকে ধাক্কা দিলে মটর সাইকেলের যাত্রী ঘটনা স্থলে নিহত হয় এবং চালক গুরতর আহত হয়েছে।

নিহত ব্যাক্তির নাম হাফিজ ইসলাম লাবু এবং চালকের নাম সুরুজ আহমেদ। হাফিজ সহ চার বন্ধু মিলে বরিশাল থেকে কুয়াকাটা যাচ্ছিলো। এরা সবাই বরিশালের পান্থপথের বাসিন্দা, সকলে বিভিন্ন ব্যবসার সাথে জড়িত।

চালক ও প্রত্যক্ষদর্শীরা জানায় সাকুরা পরিবহনের বাসটি মটর সাইকেলের পিছনে স্বজোরে ধাক্কা দিলে মটর সাইকেলের পিছনে থাকা যাত্রী ছিটকে পরে গাড়ির নিচে পরে গিয়ে ঘটনা স্থলেই হাফিজ নিহত হয় এবং চালক গুরতর আহত হয়।

আহত সুরুজ আহমেদ পটুয়াখালী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এদিকে ঘাতক সাকুরা বাস এবং ড্রাইভার সাইফুলকে আটক করেছে পটুয়াখালী সদর থানা পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে।

স্থানীয় একাধিক ব্যাক্তি বলেন, দীর্ঘ দিন যাবত পটুয়াখালী ঢাকা কুয়াকাটা রুটে সাকুরা পরিবহনের নিয়ন্ত্রণহীন গাড়ী চালানোর কারনে এই রুটে একাধিক তাজা প্রান ঝড়ে পরলেও কর্তৃপক্ষের উদাসীনতায় এর কোন নিয়ন্ত্রণ হচ্ছে না।

এখনই এদেরকে নিয়ন্ত্রণ করা না হলে প্রতিদিনই লাশের কাতারে যোগ হবে নতুন নতুন নাম, সাথে বাড়বে স্বজন হারানোর আহাজারি। এ বিষয় পটুয়াখালী ট্রাফিক পুলিশকে আরও সচেতন হওয়ার আহবান জানিয়েছেন বিশেষজ্ঞ মহল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *