বরিশালে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

শামীম আহমেদ:
বৈরী আবহাওয়াকে উপেক্ষা করে বঙ্গবন্ধুর অস্থায়ী প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও কেক কাটা শেষে বর্ণাঢ্য আনন্দ র‌্যালীসহ নানা আয়োজনের মধ্যদিয়ে বরিশালে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। শনিবার সকাল দশটায় বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী বাসষ্ট্যান্ডস্থ দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর অস্থায়ী প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও কেক কাটা শেষে বর্ণাঢ্য আনন্দ র‌্যালী বের করা হয়।

উপজেলা, পৌর ও সরকারী গৌরনদী কলেজ ছাত্রলীগের যৌথ আয়োজনে র‌্যালী শেষে উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের ইসলাম সান্টু ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দা মনিরুন নাহার মেরী, গৌরনদী পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ হারিছুর রহমান।

একইদিন আগৈলঝাড়ায় অনুরূপ কর্মসূচি পালন করা হয়েছে। উপজেলা ছাত্রলীগের সভাপতি মিন্টু সেরনিয়াবাতের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বাড়ৈ।

পরে শহীদ সুকান্ত আব্দুল্লাহ হল রুমে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এদিকে বিভাগীয় শহর বরিশালে বিগতদিনের মত বরিশাল শহরের শহীদ সোহেল চত্বরে জেলা ও মহানগর আওয়ামীলীগের দলীয় কার্যলয়ের সামনে জেলা ও মহানগর ছাত্রলীগের কোন অনুষ্ঠান পালিত হয়নি। এমনকি ছাত্রলীগের কোন নেতা কর্মীর পদচারনা পড়েনি।

এব্যাপারে জেলা ছাত্রলীগের সভাপতি সুমন সেরনিয়াবাত ও মহানগর ছাত্রলীগের সভাপতি মোঃ জসিম উদ্দিনের মুঠো ফোনে যোগাযোগের চেষ্ঠা করেও তাদের সাক্ষাৎ মেলেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *