বরিশালে ছাত্রদলের প্রতিষ্ঠা বাষির্কী র‌্যালিতে পুলিশের লাঠিচার্জ

নিজস্ব প্রতিবেদক:

বরিশালে ছাত্রদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী ও বিএনপি চেয়ার পার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবী উপলক্ষে আয়োজিত জেলা ছাত্রদলের র‌্যালিতে পুলিশের বাধা লাঠিচার্যের মধ্যেদিয়ে দলীয় কার্যলয়ের সামনে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন সমাবেশ করেছে জেলা ছাত্রদলের সাধারন মোঃ সম্পাদক কামরুল আহসান ও তার অনুসারীরা।

আজ বুধবার (১লা) জানুয়ারী সকাল ১১টার সময় ছাত্রদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে বগুড়ারোড দিয়ে একটি র‌্যালি সহকারে সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ের সামনে আসার পথে সদররোডের ডাচ বাংলা ব্যাংকের নিকট আসলে কোতয়ালী মডেল থানার ওসি তদন্ত তানজিল সহ একদল পুলিশ জেলা ছাত্রদলের মিছিল না করার জন্য বাধা প্রদান করে।

এক প্রর্যায়ে ছাত্রদলের মিছিলে পুলিশ লাঠিচার্য করে র‌্যালি ছত্রভংগ করে দেয়। পরে ছড়িয়ে ছিটিয়ে থাকা কর্মীরা এক হয়ে পুনরায় র‌্যালি করে দলীয় কার্যলয়ের সামনে আসে।

এসময় পুলিশ সদস্যরা ছাত্রদলের ব্যানার কেড়ে নেয়ার চেষ্টা করে বলে সাধারন সম্পাদক কামরুল আহসান অভিযোগ করে।

দলীয় কার্যলয়ের সামনে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জেলা ছাত্রদলের আয়োজিত অনুষ্ঠানে কামরুল আহসানের সভাপতিত্বে বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি তারেক আল ইমরান,মোঃ আলাউদ্দিন মৃধা,আরজু মৃধা,কামরুল সিকদার,সোহেল রানা,ইমরান হোসেন,ফজলুল হক,সরকারী বরিশাল কলেজ ছাত্রদল যুগ্ম আহবায়ক সহ বিভিন্ন উপজেলার ছাত্রদল নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
অপরদিকে জেলা ছাত্রদল সভাপতি মাহফুজুল হক মিঠুর সভাপতিত্বে শহীদ আঃ রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবে আয়োজিত প্রতিষ্ঠা বার্ষিকী পালন করে।

অনুষ্ঠানে কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব এ্যাড. মজিবর রহমান সরোয়ারকে প্রধান অতিথি করা হলেও বিশেষ কারনে তিনি না আসায় উক্ত অনুষ্ঠানে বরিশাল বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নানু উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *