বিজয় দিবস উপলক্ষে ঝালকাঠি নাগরিক ফোরামের আলোচনা সভা গুনীজন সম্মাননা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২৩ ডিসেম্বর

ঝালকাঠি শনিবার ১৪ ডিসেম্বর ২০১৯:
মহান বিজয় দিবস উপলক্ষে ঝালকাঠি নাগরিক ফোরামের আলোচনা
সভা গুনীজন সম্মাননা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ২৩ ডিসেম্বর বিকাল ৩টায় স্থানীয় ডিসি পার্ক সংলগ্ন কালেক্টর স্কুল প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঝালকাঠির জেলা প্রশাসক মো. জোহর আলী। বিশেষ অতিথি হিসেবে পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন ও ঝালকাঠি জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির উপস্থিত থাকবেন। এছাড়া অনুষ্ঠানে বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ অতিথি হিসেবে অংশগ্রহন করবেন।

এছাড়াও অনুষ্ঠানে প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা, ঝালকাঠির বীর মুক্তিযোদ্ধাগণ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সাংবাদিক নেতৃবৃন্দ, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, পেশাজীবি সংগঠন নেতৃবৃন্দসহ বিভিন্নস্তরের নেতৃবৃন্দ আলোচনায় অংশগ্রহন করবেন।

অনষ্ঠানে সভাপতিত্ব করবেন বিশিষ্ট শিল্পপতি ও ঝালকাঠি নাগরিক ফোরামের সভাপতি রোটারিয়ান আলহাজ্ব শামসুল হক মনু। অনুষ্ঠানটি সকলের জন্য উম্মুক্ত।

জেলা পর্যায়ে বিভিন্ন পেশায় বিশেষ অবদান রাখায় দশ জনকে বিশেষ সম্মানণা স্মারক প্রদান করার নীতিগত সিদ্ধান্ত নেয়া হয়েছে। ক্যাটাগরীসমুহ হল মুক্তিযুদ্ধ, শিক্ষা, সাহিত্য, সাংবাদিকতা, সমাজসেবা, চিকিৎসা, গীতিকবি, সংগঠক, শিল্পী ও কবি।

আয়োজন সফল করতে ঝালকাঠি নাগরিক ফোরামের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর সকলের সহযোগিতা এবং অংশগ্রহন কামনা করেছেন।

মহান বিজয় দিবস উপলক্ষে সকাল ৭টায় ঝালকাঠি মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে পুষ্পার্ঘ অর্পণ করা হবে। এতে সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীকে যথাসময়ে উপস্থিত থাকার আহবান জানানো হয়েছে।

এদিকে মহান বিজয় দিবস উপলক্ষে ঝালকাঠি নাগরিক ফোরামের সদস্যপদ প্রদানের ঘোষণা করা হয়েছে। ইতিমধ্যে জেলার বিভিন্ন উপজেলায় সদস্য ফরম পাঠানো হয়েছে। ঝালকাঠির উন্নয়ন, সমস্যা ও সম্ভাবনা নিয়ে গণমানুষের পাশে থেকে কাজ করতে চায় এমন ব্যক্তিরাই কেবল আবেদন ফরম সংগ্রহ করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *