বরিশালে খালেদা জিয়ার মুক্তির দাবীতে বিক্ষোভ

শামীম আহমেদ:

বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা প্রত্যহার সহ নিঃশর্ত মুক্তির দাবীতে নগরীতে মহানগর ও জেলা যুবদলের বিক্ষোভ ঝটিকা মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৪ই) ডিসেম্বর মহানগর ও জেলা বিএনপি দলীয় কার্যলয় থেকে এক বিক্ষোভ ঝটিকা মিছিল বের করে মহানগর যুবদল।

দলীয় কার্যলয় থেকে প্রথমে মহানগর যুবদল মিছিল বের করার চেষ্টা করা হলে পুলিশের বাধার মুখে পড়ে তারা এক প্রর্যায়ে পুলিশের বাধা অতিক্রম করে নগরীর সদররোড,কাকলী মোড়,ফজলুল হক এ্যাভিনিয় সড়ক হয়ে স্টিমার ঘাট গিয়ে শেষ করে।

এর পর্বে দলীয় কার্যলয়ের সামনে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে মহানগর সভাপতি এ্যাড, আখতারুজ্জামান শামীমের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সাধারন সম্পাদক মাসুদ হাসান মামুন,সিনিয়র সহ-সভাপতি কামরুল হাসান রতন, মিজানুর রহমান পলাশ।

অপরদিকে শহীদ বুদ্ধিজীবীদের প্রতি স্মৃতিস্তম্ভে শ্রদ্ধা নিবেদন করে বরিশাল জেলা ছাত্রদল সভাপতি এ্যাড, পারভেজ আকন বিপ্লব ও সাধারন সম্পাদক এ্যাড, এইচ এম তছলিম উদ্দিনের নেতেত্বে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবী করে এক বিক্ষোভ মিছিল বের করে।

মিছিলটি ফজলুল হক এ্যাভিনিয়, সিটি কর্পোরেশন, দক্ষিণ চক বাজার গ্রিজ্জামহল্লা সদররোড হয়ে মহানগর ও জেলা বিএনপি দলীয় কার্যলয়ের সামনে এসে শেষ করে।

এখানে সভাপতি এ্যাড,পারভেজ আকন বিপ্লবের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সাধারন সম্পাদক এ্যাড,এইচ.এম তছলিম উদ্দিন,মামুন রেজা খান,,মোঃ জাহিদ হোসেন, সালাউদ্দিন নাহিদ,মাওলা রাব্বি শামীম ও কোতয়ালী যুবদল ভারপ্রাপ্ত সভাপতি কবীর হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *