পটুয়াখালীতে র‌্যালি, আলোচনা সভার মাধ্যমে বেগম রোকেয়া দিবস পালিত

নারী-পুরুষ সমতা, রুখতে পারে সংহিসতা এই প্রতিপাদ্য নিয়ে পটুয়াখালীতে রোকেয়া দিবস উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা ও জেলার ৫ ক্যাটাগরিতে ৫ জন জয়িতাদের মাঝে ক্রেস্ট সনদ বিতরণ করা হয়েছে।

সোমবার সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর এর আয়োজনে এবং বিভিন্ন সামাজিক সংগঠনের সহযোগিতায় সার্কিট হাউজ প্রাঙ্গণ থেকে বেলুন ফেস্টুন উড়িয়ে শহরের দিবসটি উপলক্ষে এক বর্নাঢ্য র‌্যালির উদ্বোধন করেন সংসদ সদস্য ৩২৯ কাজী কানিজ সুলতানা হেলেন। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য ৩২৯ কাজী কানিজ সুলতানা হেলেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ হেমায়েত উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজুর রহমান,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লতিফা জান্নাতী। এছাড়া আরও বক্তব্য রাখেন জাসদের সাধারন সম্পাদক শ.ম.দেলওয়ার হোসেন দিলিপ,

জয়িতাদের মধ্যে সমাজ সেবায় সৈয়দা আকলেমুনেসা রুবী, নির্যাতনে বিভীষিকা পারজানা ইয়াসমিন লিপি ও অর্থনৈতিক ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী জিন্নাত আরা বেগম। আলোচনা সভা শেষে জেলার ৫ ক্যাটাগরিতে ৫জন জয়িতাদের মাঝে ক্রেস্ট সনদ বিতরণ করেন অতিথিবৃন্দ। অনুষ্ঠানে সরকারি বিভিন্ন দপ্তরের

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *