বরিশালে ধর্ষণ চেষ্টা মামলা করে বিপাকে ভিকটিম

ধর্ষণের চেষ্টা অভিযুক্তদের পিছনে শেল্টার দিচ্ছে কে ? এমন প্রশ্ন স্থানীয়দের মুখে। ভিকটিমের ফুফু কাকলী মামলা করছে বলে ভিকটিম কে হুমকি দিয়ে আসছে অব্যহত ভাবে অবশেষে ভিকটিমের আশ্রয় হয়েছে এক মহিলা মেম্বরের বাড়ীতে বলে অভিযোগ উঠে।

এমন ঘটনা ঘটেছে কাজীরহাট থানাধীন ভাষানচর ইউনিয়নের হেসামদ্দী গ্রামে। সরজমিনে গেলে ভিকটিম কে বাড়ীতে পাওয়া যায়নী খোঁজ করে পাওয়া যায় সংরক্ষিত মহিলা মেম্বর মোসাঃ লাইজু বেগমের বাড়ী।

ভিকটিম জান্নাত পিতা মামুন হাং”র গাজীপুর কাপড়ের ব্যবসা করে। মা রিনা বেগম প্রবাসী সুবাধে দাদী রেসীয়া বেগমের নিকট থাকে বলে জানাগেছে। ঘটনার বিবরনে জান্নাত অভিযোগ তুলে জানায়, গত ১/১১/১৯ইং সন্ধ্যা ৬ ঘটিকার সময় দাদী নামাজ পড়তে দাড়িয়েছে এমন সময় জগ হাতে নিয়ে টিউবয়েলে পানি আনতে গেলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা পাশের বাড়ীর লুৎফর কাজী (৫০) ও সোহেল আমাকে ঝাপটে ধরে মুখ চেপে বাগানে নিয়ে যায়।

লুৎফর কাজী আমার জামা ছিড়ে ফেলে বুকের উপর হাত দেয় সোহেল সেলোয়ারের ভিতর হাত ডুকায় এক পর্যায় টানাটানি করে ছিড়ে ফেলে। আমি চিৎকার করলে লোকজন আসলে পালিয়ে যায় পরে সকলের নিকট ঘটনা খুলে বলি। বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন আইনে ২০০০ সংশোধন ২০০৩) এর ৯/৪ খ ধারা মামলা করে আমার ফুফু কাকলী বেগম এম পি সি আর নং ২৪৬।

ভিকটিম জানায়, স্থানীয়রা শালিস মানিয়ে দিতে চায় আমি শালিস মেনে নিতে ইচ্ছুক না । সংরক্ষিত সদস্য লাইজু বেগমের সাথে আলপ করলে তিনি জানায়, মেয়েটি আমার কাছে ভয়ে আশ্রায় নিয়েছে এখন আমি কি করতে পারী আমি নারী জাত ঐ মেয়ে তো নারী জাত। দাদী বৃদ্ধ সেখানে থাকা নিরাপদ মনে হয়না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *