বরিশালে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে বিক্ষোভ

আওয়ামী লীগের চলমান উপজেলা সম্মেলনকে সামনে রেখে প্রতিপক্ষের লোকজনে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ কয়েকটি গণমাধ্যমে জেলার বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান সরদার খালেদ হোসেন স্বপনের বিরুদ্ধে মিথ্যে অপপ্রচারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে উপজেলার বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর নগর ইউনিয়ন আওয়ামী লীগ ও তার সকল সহযোগি সংগঠনের আয়োজনে আগরপুর বন্দরে বিক্ষোভ মিছিল শেষে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ইউসুব হোসেন খান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ইউপি চেয়ারম্যান সরদার তারিকুল ইসলাম তারেক, উপজেলা আওয়ামী লীগের সদস্য আনিচুর রহমান মোল্লা, মাওলানা আব্দুর রহমান, এম.আর বাদল, ইউনিয়ন যুবলীগের সভাপতি উপেন চন্দ্র মন্ডল, যুবলীগ নেতা মোঃ হেলাল, ছাত্রলীগ নেতা রাজু খন্দকার প্রমুখ।

বক্তারা বলেন, বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান সরদার খালেদ হোসেন স্বপনের নেতৃত্বে আওয়ামী লীগ যখন সু-সংগঠিত, তখনই ষড়যন্ত্রকারীরা সম্মেলনকে সামনে রেখে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ কয়েকটি গণমাধ্যমে মিথ্যে অপপ্রচারে লিপ্ত হয়েছে। তাই সকল ষড়যন্ত্রকে উপেক্ষা করে জেলা আওয়ামী লীগের সভাপতি মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি’র হাতকে শক্তিশালী করতে উপজেলা আওয়ামী লীগ সরদার খালেদ হোসেন স্বপনের নেতৃত্বে সংগঠিত ছিলো আছে এবং থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *