বরিশালে ভূয়া সিআইডি কর্মকর্তা আটক

বানারীপাড়া প্রতিনিধি॥ বানারীপাড়ায় বেল্লাল হোসেন (২৮) নামের এক ভূয়া সিআইডি কর্মকর্তাকে আটক করেছে পুলিশ।

শনিবার সন্ধ্যায় উপজেলার চাখার ইউনিয়নের সাকরাল গ্রাম থেকে তাকে স্থানীয় সাবেক ইউপি চেয়ারম্যান সৈয়দ মজিবুল ইসলাম টুকু আটক করে পুলিশে সোপর্দ করেন। বানারীপাড়া থানার ইন্সপেক্টর (তদন্ত) জাফর আহম্মেদ জানান বরিশালের বিমানবন্দর থানা এলাকার প্রতারক বেল্লাল হোসেন ও চাখারের সাকরাল গ্রামের স্ত্রীর দায়ের করা যৌতুক মামলার আসামী শহিদুল ইসলাম বরিশাল কারাগারে একত্রে থাকার সুবাদে তাদের মধ্যে সখ্যতা গড়ে ওঠে। সম্প্রতি তারা জামিনে বের হন।

শনিবার সন্ধ্যায় সাকরাল গ্রামে শহিদুল ইসলামের স্ত্রী সাদিয়ার বাড়িতে গিয়ে বেল্লাল হোসেন নিজেকে সিআইডি কর্মকর্তা পরিচয় দেন। এসময় সে সাদিয়াকে মামলা তুলে নিতে বিভিন্ন ভয়ভীতি দেখায়।চাখারের সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ মজিবুল ইসলাম টুকু ওই সময় ওই এলাকায় থাকায় বেল্লালের কথাবার্তায় তার সন্দেহ হলে তিনি পুলিশে খবর দেন। বানারীপাড়া থানার উপ-পরিদর্শক আসাদুজ্জামান ঘটনাস্থল থেকে আটক করে তাকে থানায় নিয়ে আসেন।

এ ব্যপারে পুলিশ বাদী হয়ে বেল্লাল হোসেনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে। রোববার সকালে তাকে বরিশালে জেলহাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *