রাজাপুরে আ’লীগের দু’পক্ষের পাল্টাপাল্টি সমাবেশে

ঝালকাঠির রাজাপুর উপজেলা আওয়ামী লীগের দু’পক্ষের পাল্টাপাল্টি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকেলে উপজেলার বাইপাস এলাকার উপজেলা আ’লীগের প্রধান কার্যালয়ের সামনে রাজাপুর-ভান্ডারিয়া আঞ্চলিক মহাসড়কে ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি বজলুল হক হারুনের নেতৃত্বে উপজেলার সকল ইউনিয়নের ও সকল ওয়ার্ড আ’লীগের নবনির্বাচিত নেতৃবৃন্দের পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অপরদিকে একই সময়ে উপজেলার ডাকবাংলো মোড়ের সড়কে উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক উপজেলা সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক অ্যাড খায়রুল আলম সরফরাজের নেতৃত্বে রাজাপুর উপজেলা সম্মেলন প্রস্তুতি কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গত ২ দিন ধরে আ’লীগের উভয় পক্ষের সমাবেশের আয়োজনকে ঘিরে উপজেলা জুড়ে উত্তেজনা বিরাজ করেছিলো। উপজেলা শহরে সর্বত্র উৎকন্ঠা ও উত্তেজনা দেখা দেয়ায় বিভিন্ন পয়েন্টে বিপুল সংখ্যাক পুলিশ মোতায়েন করা হয়। বৃহস্পতিবার বিকেলে এমপির পক্ষ থেকে উপজেলা অডিটোরিয়ামে সমাবেশ করার ঘোষণা দিলেও পরবর্তীতে উপজেলা আ’লীগের সাধারন সম্পাদকের পক্ষ থেকে ওই দিন রাতে উপজেলা অডিটোরিয়ামে সমাবেশ করার অনুমতি চাইলে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা শুরু হলে প্রশাসন কঠোর অবস্থানে গেলে শনিবার সকালে এমপির পক্ষ বাইসপাস এলাকায় এবং অপরপক্ষ ডাকবাংলো মোড় এলাকায় সমাবেশের প্রস্তুতি নিয়ে সমাবেশ করে।
বাইপাস এলাকায় এমপি বিএইচ হারুন বলেন, প্রয়োজনে তিনি কমিটির পদ থেকে সড়ে যাবেন কিন্তু আ’লীগের মধ্যে কোন বিভক্তি বা কোন্দল থাকতে দেয়া হবে না। সকলে মিলে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশের উন্নয়নে কাজ করার আহবান জানান এমপি। সভায় সাবেক উপজেলা চেয়ারম্যান উপজেলা আ’লীগের সিনিয়র সহ সভাপতি মিলন মাহমুদ বাচ্চুর সভাপতিত্বে বক্তব্য রাখেন আনোয়ার হোসেন মৃধা, মোস্তফা কামাল সিকদার, সিদ্দিকুর রহমান, মজিবর মৃধা ও আব্দুল্লাহ আল হাসান বাপ্পি প্রমুখ। সভায় উপজেলার ৬ ইউনিয়নের কমিটি ঘোষণা করেন এমপি।
অপরদিকে ডাকবাংলো মোড় এলাকায় সমাবেশে উপজেলা আ’লীগের সহ সভাপতি তারেক শাহিন মৃধার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক অ্যাড খায়রুল আলম সরফরাজ। বক্তব্য রাখেন সঞ্জীব কুমার বিশ^াস, অধ্যক্ষ মনিরউজ্জামান, আব্দুল জলিল, আফরোজা আক্তার লাইজু, নজরুল ইসলাম স্বপন তালুকদার, শফিকুল ইসলাম ডেজলিং, নাসির মৃধা ও তরিকুল ইসলাম তারেক প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *