আগৈলঝাড়ায় গৈলা ও রত্নপুর ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের কাউন্সিল সম্পন্ন

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি:
বরিশালের আগৈলঝাড়ায় গৈলা ও রতœপুর ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কমিটি গঠন সম্পন্ন হয়েছে। তৃনমূল থেকে পরীক্ষিত ও স্বচ্ছ নেতা কর্মীদের গণতান্ত্রিক মতামত প্রদানের মাধ্যমে আগৈলঝাড়া উপজেলার ৪নং গৈলা মডেল ইউনিয়নে জাতির পিতার ভগ্নিপতি ’৭৫ এর ১৫ আগস্ট ঘাতকের বুলেটে নিহত সাবেক মন্ত্রী শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ও দক্ষিন বাংলার উন্নয়নের রুপকার (মন্ত্রী) আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি’ র নিজ ওয়ার্ডে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
বুধবার দুপুরে দাসপট্টি জনতা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি মতি লাল বেপারীর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন বরিশাল জেলা আওয়ামী লীগ নির্বাহী সদস্য, আগৈলঝাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত।
বিশেষ অতিথি হিসেব সম্মেলন পরিচালনা করে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মোঃ লিটন সেরনিয়াবাত। অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনিল কুমার বাড়ৈ, সহ-সভাপতি রুস্তুম সেরনিয়াবাত, উপজেলা ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত, গৈলা ইউপি চেয়ারম্যান শফিকুল হোসেন টিটু প্রমুখ।
দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের মাধ্যমে সম্মেলনে এমপি আবুল হাসানাত আবদুল্লাহ’র নিজের ৮নং ওয়ার্ডে আঃ গনি হাওলাদার সভাপতি, মোতাহার হাওলাদার সাধারণ সম্পাদক ও সহিদুল সেপাই সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।
৭নং ওয়ার্ডে কাজী আ. রাজ্জাক সভাপতি, হারুন হাওলাদার সাধারণ সম্পাদক ও সৈয়দ সুমন সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।
৯নং ওয়ার্ডে মতি লাল বেপারী সভাপতি, যতীন্দ্র নাথ সরকার সাধারণ সম্পাদক, ও দেবাশীষ সরকার সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।
অন্যদিকে একই দিন বিকেলে রতœপুর ইউনিয়নের মোহনকাঠী আদর্শ মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ মাঠে ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি অমিও লাল চৌধুরী সভাপতিত্বে ত্রি-বার্ষিক সম্মেলনে ৪নং ওয়ার্ডে সোহরাব হোসেন হাওলাদার সভাপতি, রবিন্দ্র নাথ হালদার সাধারণ সম্পাদক ও দুলাল বিশ্বাস সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।
৫নং ওয়ার্ডে নুরুল ইসলাম চৌধুরী সভাপতি, অবনী সরকার সাধারণ সম্পাদক ও হেমন্ত বৈদ্য সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।
৬নং ওয়ার্ডে সোহরাব হোসেন ভূইয়া সভাপতি, ইলিয়াস খোকন সাধারণ সম্পাদক ও সহিদ হাওলাদার সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।
সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীসহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। সম্মলনে কাউন্সিলররা প্রত্যেক ওয়ার্ডে ৫১সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি গঠন সম্পন্ন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *