বরিশালে সদ্যজাত শিশুসহ ৫ জনকে কুপিয়ে জখম

হিজলায় তুচ্ছ ঘটনার জের ধরে দফায় দফায় হামলায় চালিয়ে গৃহবধূ সুমি বেগমসহ একই পরিবারের ৫ জনকে কুপিয়ে-পিটিয়ে রক্তাক্ত জখম করেছে সন্ত্রাসীরা। এছাড়া সুমির ৩ সপ্তাহ বয়সী কন্যা শিশুকে কোল থেকে ফেলে দিয়ে হত্যা চেস্টা চালানো হয়েছে। গত মঙ্গলবার ও বুধবার উপজেলার বিশর গ্রামে এ ঘটনা ঘটে। আহত সুমি ওই এলাকার হাসান সিকদারের স্ত্রী।

এছাড়া অন্যান্যরা হলো সুমির বাবা রুহুল আমিন, মা নার্গিস বেগম, বোন রুমা বেগম ও অপু। এদের মধ্যে গুরুতর সুমি ও তার কণ্যা শিশুসহ বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এছাড়া অন্যান্যরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

আহত সুমির চাচা আঃ গনি হাওলাদার জানান, দীর্ঘদিন ধরে প্রতিবেশী ইয়াসিন আকনের ছেলে জামাল আকন তার পরিবারের সাথে রুহুল আমিনের পরিবারের বিরোধ চলে আসছে। এ নিয়ে প্রায় সময় জামাল ও তার সহযোগীরা রুহুল আমিন ও তার পরিবারকে প্রাণনাশের হুমকি দেয়। এরই ধারাবাহিকতায় ঘটনার দিন তুচ্ছ বিষয় নিয়ে জামাল, সাইদুল আকন, আরিফ, খোরশেদ, আবুল, বাবুল, কুদ্দুসসহ অজ্ঞাত কয়েকজন অতর্কিতভাবে হামলা চালিয়ে সুমিসহ অন্যান্যদের কুপিয়ে-পিটিয়ে রক্তাক্ত জখম করে।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে তাৎক্ষনিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এদের মধ্যে সুমির অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে স্বজনরা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *