বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে দিশেহারা-জ্যাকব

যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ভোলা-৪ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন. বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে এখন দিশেহারা হয়ে পড়েছে। এদেশের ইতিহাসে আছে যারা আন্দোলনে ব্যার্থ হয় তারা কোনদিন বিজয়ী হতে পারে না। আন্দোলনে বিজয়ীরাই বিজয়ী আর্জন করতে পারে।

বৃহম্পতিবার (৩১ অক্টোবর) দুপুরে চরফ্যাশনে জিন্নগড় ও এওয়াজপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, প্রধান মন্ত্রী মানবতার মা শেখ হাসিনা দেশকে উন্নয়নশীল দেশে রূপান্তর করতে চলছে। আগামী ২১ সালে দেশ মধ্যম আয়ের দেশে পরিনত হচ্ছে।

তিনি আওয়ামী লীগের সম্পাদক সড়ক পরিবহন ও নৌ পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের এর উক্তি দিয়ে বলেন, বুধবার চরফ্যাশন সুধী সমাবেশে বলেছেন যদি উন্নয়ন দেখতে চাই চরফ্যাশনে চলে আস। একটি দলের সাধারন সম্পাদক যদি উন্নয়নের স্বীকৃতি দিয়ে প্রশংসা করেন তাহলে আমাদের উন্নয়ন দৃশ্যমান হয়ে গেছে। তিনি ভোলার-চরফ্যাসন-বাবুরহাট সড়ক প্রসস্থকরণে ১ হাজার কোটি টাকা বরাদ্দের ঘোষণা দিয়েছেন।

তিনি আরো জানান, যতদিন পর্যন্ত দেশে সন্ত্রাস, মাদক ও দুনীতি নিয়ন্ত্রনে না আসবে ততদিন প্রধানমন্ত্রী অভিযান চালাবেন।

জিন্নাগড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইয়ারুল্লা মাষ্টারের সভাপতিত্বে কাশিমগঞ্জ বাজার সংলগ্ন মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে উপস্থিত ছিলেন, চরফ্যাশন উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি.উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. হোসেন মিয়া, পৌর সম্পাদক মনির আহম্মেদ শুভ্র প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *