সৈয়দ মিলনকে যুবলীগের সভাপতি হিসেবে চায় তৃণমূল

ভাবমূর্তি রক্ষার চ্যালেঞ্জ নিয়ে আগামী ২৩ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগের ৭ম জাতীয় কংগ্রেস। দুর্দিনের পরিক্ষিত ও সাবেক ছাত্রলীগের ত্যাগী নেতা, দক্ষ যুব সংগঠক সৈয়দ হাদিসুর রহমান মিলনকে ঝালকাঠি জেলা যুবলীগের সভাপতির হিসেবে দেখতে চায় তৃণমূল ।

কলেজ ছাত্রলীগের সভাপতি তরিকুল ইসলাম অপু বলেন সৈয়দ হাদিসুর রহমান মিলন সাবেক জেলা ছাত্রলীগের একজন ত্যাগী ও কর্মী বান্ধব নেতা। তিনি রাজপথের একজন পরিক্ষিত যোদ্ধা । তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে।সকলের বিপদে আপদে সবসময় তিনি এগিয়ে আসেন । আসন্ন জেলা যুবলীগে সভাপতি পদে আমরা তাকে দেখতে চাই।

ঝালকাঠির রাজনীতিতে সৈয়দ মিলন এক দক্ষ যুব সংগঠক, কর্মী বান্ধব, ত্যাগী,দুর্দিনের পরীক্ষিত এক নেতা। ২০০৩ থেকে ২০১১ পর্যন্ত ঝালকাঠি সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি পদে ছিলেন এরপরে ২০১১ সালে ঝালকাঠি জেলা ছাত্রলীগের সভাপতি পদে ২০১৫ সাল পর্যন্ত সফল ভাবে দায়িত্ব পালন করেন।ঝালকাঠি পৌর শাখা ছাত্রলীগের ২নং ওয়ার্ডের সভাপতি হিসাবে তার রাজনৈতিক জীবনের পথচলা শুরু হয়।সেই থেকেই তিনি বঙ্গবন্ধুর আদর্শ লালন করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা ও আমির হোসেন আমুর হাতকে শক্তিশালী করার লক্ষ্যে সর্বদা কাজ করে যাচ্ছেন ।

সৈয়দ মিলন রাজনীতির পাশাপাশি অসংখ্য সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে জড়িত রয়েছে । এমনকি ঝালকাঠি শহরের মাদক সন্ত্রাস ও যৌন নিপীড়নের বিরুদ্ধে মানবাধিকার রক্ষায় তার রয়েছে জোরালো কন্ঠস্বর।

তার রাজনীতির ক্যারিয়ারে বিরোধী দলের থাকা কালীন শক্তভাবে রাজপথে আন্দোলন সংগ্রামে তিনি ছিলেন অগ্রমুখী, বিএনপি জামাত সরকারের অসংখ্য বার হামলা, মামলা ও নির্যাতনের শিকার হলেও পিছপা হননি তিনি।

ঝালকাঠির সর্বস্তরের মানুষের মাঝে সৈয়দ মিলন গ্রহণযোগ্যতার পাশাপাশি শ্রদ্ধা ও ভালোবাসার অনন্য স্থান দখল করে আছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *