মায়ামিতে মেসির সঙ্গী হতে পারেন ডি মারিয়া

স্পোর্টস ডেস্ক :
ইন্টার মায়ামিতে যাওয়ার পর বার্সেলোনার এক ঝাঁক পুরোনো সতীর্থকে নিয়ে গেছেন লিওনেল মেসি। লুইস সুয়ারেজ, জর্দি আলবা, সার্জিও বুস্কেটস—মেসির বার্সা সতীর্থদের দলটা বেশ ভারী। এবার শোনা যাচ্ছে জাতীয় দলের সতীর্থ অ্যাঞ্জেল ডি মারিয়াও যেতে পারেন মায়ামিতে।

গোল ডটকমে প্রকাশিত প্রতিবেদন বলছে, ডি মারিয়ার সঙ্গে ইতোমধ্যে যোগাযোগ করেছে মায়ামি কর্তৃপক্ষ। আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী তারকা বর্তমানে খেলছেন পর্তুগিজ ক্লাব বেনফিকাতে। এই মৌসুম শেষে বেনফিকার সঙ্গে চুক্তি শেষ হবে ডি মারিয়ার।

কেবল জাতীয় দলে নয়, মেসি-ডি মারিয়া একই ড্রেসিংরুম শেয়ার করেছেন ফরাসি ক্লাব পিএসজিতে। একসঙ্গে দীর্ঘদিন ধরে খেলছেন জাতীয় দলে। মায়ামির পরবর্তী সাইনিংয়ের তালিকায় ওপরের দিকেই আছেন ডি মারিয়া। ৩৬ বছর বয়সী তারকার পক্ষ থেকে অবশ্য এ বিষয়ে এখনও কিছু জানানো হয়নি।

গত বছর নভেম্বরে জাতীয় দল থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন ডি মারিয়া। বলেছিলেন, ‘শেষের শুরুতে চলে এসেছি। আগামী কোপা আমেরিকা হবে জাতীয় দলের হয়ে আমার শেষ টুর্নামেন্ট। বিদায় বলতে আমার গলা ধরে আসছে। নিজের ভেতরের কষ্টটা বলে বোঝাতে পারব না। আমার সতীর্থ, বন্ধুদের সঙ্গে কাটানো প্রতিটি মুহূর্ত উপভোগ করেছি। তাদের সহায়তায় আমি আজকের আমি হয়ে উঠতে পেরেছি।’

আর্জেন্টিনার হয়ে ১৩৮টি আন্তর্জাতিক ম্যাচে অংশ নিয়েছেন ডি মারিয়া। কোপা আমেরিকা ও বিশ্বকাপ ফাইনালে গোল করে আর্জেন্টিনাকে এগিয়ে নেওয়ার কারিগর এই তারকা। ক্লাব ফুটবলে দাপিয়ে বেড়িয়েছেন রিয়াল মাদ্রিদ, ম্যানচেস্টার ইউনাইটেড, জুভেন্টাস, পিএসজির মতো ক্লাবে

বরিশাল অবজারভার / হৃদয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *